ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বড় খবর: টিম ইন্ডিয়ার বড় ধাক্কা, T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জসপ্রিত বুমরাহ

[ad_1]

টিম ইন্ডিয়াকে আগামী মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে হবে কিন্তু তার আগেই আসছে বড় খবর। বড় ধাক্কা খেয়েছে ভারত। আসলে জসপ্রিত বুমরাহ চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন।

আমরা আপনাকে বলি যে ভারত বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচ খেলবে 23 অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে, তবে তার আগে বুমরাহের চোট ভারতের জন্য একটি বড় ধাক্কা।

সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন জাসপ্রিত বুমরাহ। তার স্ট্রেস ফ্র্যাকচার হয়েছে। বিসিসিআইয়ের একজন কর্মকর্তা পিটিআইকে বলেছেন যে বুমরাহের স্ট্রেস ফ্র্যাকচার রয়েছে এবং কয়েক মাস ধরে ক্রিকেট থেকে দূরে থাকতে পারেন।

নাম প্রকাশ না করার শর্তে বিসিসিআইয়ের এক সিনিয়র কর্মকর্তা জানিয়েছেন,

“বুমরাহ অবশ্যই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না। তার পিঠের অবস্থা গুরুতর। এটা একটা স্ট্রেস ফ্র্যাকচার এবং সে ছয় মাসের জন্য বাইরে থাকতে পারে।”

আমরা আপনাকে বলি যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি খেলা বুমরাহ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচে দলের সাথে তিরুবনন্তপুরমে যাননি। একই সময়ে, বুমরাহ হলেন রবীন্দ্র জাদেজার পর দ্বিতীয় সিনিয়র তারকা খেলোয়াড়, যিনি হাঁটুর অস্ত্রোপচার থেকে সেরে উঠছেন, বাদ পড়া।

গত বিশ্বকাপে ভারতের অংশ

এটি লক্ষণীয় যে জসপ্রিত বুমরাহও 2021 সালের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ ছিলেন তবে সেখানে তার পারফরম্যান্স খুব খারাপ ছিল। ৫ ম্যাচে নিয়েছেন মাত্র ৭ উইকেট। একই সময়ে, তিনি সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বুমরাহের দ্বারা ফিরে এসেছেন যেখানে তিনি 2 ম্যাচে মাত্র 1 উইকেট নিয়েছিলেন। আমরা আপনাকে বলি যে বুমরাহ ইংল্যান্ড সফরের পরেই চোট পেয়েছিলেন, যার কারণে তিনি এশিয়া কাপ 2022-এ টিম ইন্ডিয়ার অংশ হতে পারেননি।



[ad_2]

Leave a Reply