ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিরাট ভাই সব সংস্করণের ক্রিকেটার! টাইগার উডস ও মোহাম্মদ আলীর কাতারে কোহলিকে রাখছেন সিকান্দার রাজা

বিরাট ভাই সব সংস্করণের ক্রিকেটার! টাইগার উডস ও মোহাম্মদ আলীর কাতারে কোহলিকে রাখছেন সিকান্দার রাজা

[ad_1]

বাংলাদেশের বিপক্ষে সদ্য শেষ হওয়া ওয়ানডে সিরিজে পাঁচ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে টানা দুই সেঞ্চুরির বিশ্ব নজির গড়েছেন জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা।জিম্বাবুয়ের এই অলরাউন্ডার একটি ইউটিউব চ্যানেলে এক প্রশ্নোত্তর পর্বে ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বলেন, বিরাট ভাই সব সংস্করণের ক্রিকেটার।

আমি তাকে টাইগার উডস ও মোহাম্মদ আলীর সঙ্গে একই কাতারে রাখব। তারা নিজেদের খেলাটায় বিপ্লব ঘটিয়েছেন। তারা প্রথাগতের বাইরের কিছু ভেবেছেন, এমন কিছু করার চেষ্টা করেছেন- যেটা সবাই অনুসরণ করবে।

কোহলির ফিটনেসের প্রশংসা করে রাজা বলেন, ক্রিকেট সব সময়ই ফিটনেসের খেলা। বিরাট ফিটনেসটা অন্য পর্যায়ে নিয়ে গেছেন। তরুণ প্রজন্ম তাকে এ বিষয়ে অবশ্যই অনুসরণ করবে। মানুষের উচিত এর জন্য তাকে কৃতিত্ব দেওয়া।

গত দুই বছরে ফর্মে নেই বিরাট কোহলি। তাকে ফর্মে ফেরার জন্য আপনার কোনো পরামর্শ থাকবে? এমন প্রশ্নের জবাবে জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা বলেন, আমি মনে করি না যে, তাকে পরামর্শ দেওয়ার যথেষ্ট অভিজ্ঞতা আমার আছে। তিনি ক্যারিয়ারে ১৬ থেকে ২০ হাজার রান করেছেন। আমি তাকে এ ব্যাপারে কোনো পরামর্শই দিতে পারি না।

অফ ফর্মে থাকা বিরাট কোহলিকে নিয়ে ঘরে-বাইরে সমালোচনা হচ্ছে। তার সমালোচকদের উদ্দেশে রাজা বলেন, মানুষের উচিত চুপ থাকা। তাকে শান্তিতে থাকতে দিন। তাকে একা থাকতে দিন এবং বিশ্বাস রাখুন তিনি আবার ফর্মের চূড়ায় উঠবেন

[ad_2]

Leave a Reply