ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সতীর্থদের সম্পর্কে ৫টি গোপন তথ্য ফাঁস করলেন বিরাট কোহলি

[ad_1]

তারকা ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে গত এক দশকে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়। সব ফরম্যাটে ভালো পারফর্ম করে আন্তর্জাতিক পর্যায়ে অনেক রেকর্ড গড়েছেন তিনি।

তার অধিনায়কত্বে ভারত দেশ-বিদেশে বহু ঐতিহাসিক সিরিজ জিতেছে। তিনি সর্বকালের অন্যতম সফল ভারতীয় অধিনায়ক। ভারতের বেশির ভাগ সিনিয়র খেলোয়াড়রা তাদের বয়সভিত্তিক ক্রিকেটের দিন থেকেই বিরাট কোহলির সাথে খেলছেন।

এই সমস্ত খেলোয়াড় মাঠে এবং মাঠের বাইরে ভাল সম্পর্ক ভাগ করে নেয়। বিরাট কোহলি তার কিছু সাক্ষাত্কারে তার সতীর্থদের সম্পর্কে কথা বলেছেন এবং তাদের সম্পর্কে কিছু গোপন কথাও শেয়ার করেছেন। তাই আজ আমরা আপনাদের জানাতে চলেছি সতীর্থদের সম্পর্কে বিরাট কোহলির বলা পাঁচটি গোপন কথা।

5. মোহাম্মদ শামি

কয়েক বছর আগে কপিল শর্মা আয়োজিত ‘কমেডি নাইট উইথ কপিল’ শোতে অতিথি হিসেবে দেখা গিয়েছিল ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে। এই সময় তিনি তার ব্যক্তিগত জীবন এবং তার সঙ্গীদের সম্পর্কে অনেক কিছু বলেছেন।

এপিসোডটি ভক্তদের জন্য প্রশংসিত হয়েছিল যারা ভারতীয় ক্রিকেটারের একটি স্বস্তিদায়ক এবং মজার চেহারা দেখতে পেয়েছিলেন। কপিল শর্মা বিরাটকে তার সতীর্থদের সম্পর্কে কিছু প্রশ্ন করেছিলেন। কপিল যখন তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তার সতীর্থদের মধ্যে সবচেয়ে অলস কে, কোহলি উত্তর দেন মহম্মদ শামি।

4. রোহিত শর্মা

একই ‘কমেডি নাইটস উইথ কপিল’ এপিসোডে, বিরাট কোহলিও বর্তমান ভারতের অধিনায়ক রোহিত শর্মা সহ অন্যান্য ক্রিকেটারদের সম্পর্কে অনেক গোপনীয়তা প্রকাশ করেছিলেন।

কোহলি বলেন, রোহিত শর্মা যেকোনো অস্বস্তিকর জায়গায় ঘুমাতে পারেন। তিনি আরও বলেন, রোহিত সকালে দেরি করে ঘুম থেকে উঠলেও সময়মতো ঘুমান।

“রোহিত এমনকি সবচেয়ে অস্বস্তিকর জায়গায় ঘুমাবে। কাউকে এত ঘুমাতে দেখিনি। সময়মতো ঘুমালেও দেরি করে ঘুম থেকে ওঠেন। দেরি করে ঘুমালে দেরি করে ঘুম থেকে ওঠে।

3. চেতেশ্বর পূজারা

বিরাট কোহলি ও চেতেশ্বর পূজারা বহু বছর ধরে একসঙ্গে খেলছেন। তারা একটি ভাল বন্ধন তৈরি করেছে এবং ভারতীয় দলের হয়ে একসাথে কিছু স্মরণীয় ইনিংস খেলেছে।

ভক্তরা ভালো করেই জানেন চেতেশ্বর পূজারা একজন শান্ত মানুষ। অন্যদিকে বিরাট কোহলি প্রকাশ করেছেন যে তার সতীর্থ পূজারা খুবই ধার্মিক।

কমেডি নাইটস উইথ কপিল-এ বিরাট কোহলি বলেছিলেন যে চেতেশ্বর পূজারা দিনে 5 বার প্রার্থনা করেন। তিনি মজা করে বলেছেন যে সৌরাষ্ট্র ক্রিকেটার এতটাই ধার্মিক যে তার স্ত্রীর নামও পূজা।

কোহলি বলেন, “চেতেশ্বর পূজারা খুব মনোযোগী। তার থেকে ভদ্র ছেলে দেখিনি। নাম পাজি পূজারা, দিনে ৫ বার পুজো করে আর স্ত্রীর নামও পুজো।”

2. হার্দিক পান্ডিয়া

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ড্য এবং বিরাট কোহলি মাঠে এবং বাইরে একটি দুর্দান্ত বন্ধন ভাগ করে নেন। তাকে প্রায়ই কেএল রাহুলের সাথে আড্ডা দিতে দেখা যায়।

ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নশিপের একটি পর্বে, বিরাট কোহলি হার্দিক পান্ড্য সম্পর্কে একটি মজার রহস্য প্রকাশ করেছেন। তিনি বলেছিলেন যে অলরাউন্ডার তার আইপডে ইংরেজি গান শোনেন, যার লিরিক তিনি বুঝতেও পারেন না।

হার্দিক পান্ডিয়ার একটা আইপড আছে, তাতে সব ইংরেজি গান আছে। তিনি একটি গানের 5 শব্দও জানেন না। তিনি শুধু একটি বীট প্রয়োজন এবং তিনি শুধু চলন্ত রাখা.

1. রবীন্দ্র জাদেজা

অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা বিরাট কোহলির নেতৃত্বে আইসিসি অনূর্ধ্ব 19 বিশ্বকাপ 2008 টুর্নামেন্টে খেলেছিলেন। সেই বিশ্বকাপ জিতেছিল ভারতীয় দল।

এরপর থেকে দুজনকে একসঙ্গে দেশের হয়ে খেলতে দেখা যায়। কমেডি নাইটস উইথ কপিল-এ রবীন্দ্র জাদেজা সম্পর্কে একটি মজার কথাও বলেছেন বিরাট কোহলি।

তিনি জামনগরে থাকেন। তার সাথে জামনগর সম্পর্কে কথা বলুন। তিনি বলেন, জামনগরে দুটি ভবন রয়েছে।

সেই ভবনটি প্রতি বছরই ধানের সমান কাছে আসছে। তারা একত্রিত হলে পৃথিবী শেষ হয়ে যাবে। দেখুন ফেকু কোন স্তরের।

[ad_2]

Leave a Reply