ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপের আগে আবারও বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া, বুমরাহের পর এবার ইঞ্জুরিতে পড়লেন আরেক পেসার

[ad_1]

চোট পেয়েছেন আরশদীপ সিংহ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ ম্যাচে টস করতে এসে জানালেন রোহিত শর্মা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা চিন্তা বাড়িয়ে দিয়েছে ভারতীয় দলের সমর্থকদের।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচেও রোহিত এসে বলেছিলেন যশপ্রীত বুমরার অল্প চোট আছে। এর পর বিশ্বকাপ থেকেই ছিটকে গিয়েছেন তিনি। সেই কথা বোধ হয় রোহিতের মনেও ছিল।

টসের সময় আরশদীপের চোটের কথা বলতে গিয়ে হেসে ফেলেন রোহিত। তিনি বলেন, “আরশদীপের অল্প চোট রয়েছে। খুব চিন্তার কিছু নয়। আগে থেকে সাবধান হওয়ার জন্যই এই ম্যাচে খেলানো হচ্ছে না।”

কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এমন চোট চিন্তায় রাখছে সমর্থকদের। বুমরা ইতিমধ্যেই বাদ। এর পর আরশদীপ খেলতে না পারলে ভারতের পেস আক্রমণের শক্তি যে কমবে তা বলাই যায়।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ ম্যাচে মহম্মদ সিরাজ এবং উমেশ যাদবকে খেলানো হচ্ছে। বিশ্বকাপে তাঁদের নিয়ে যাওয়া হবে কি না তা স্পষ্ট নয়। মঙ্গলবারের ম্যাচে নেই বিরাট কোহলিও।

বিশ্রাম দেওয়া হয়েছে লোকেশ রাহুলকেও। দলে ফিরেছেন শ্রেয়স আয়ার। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজ়ার্ভ দলে রয়েছেন। অস্ট্রেলিয়া যাওয়ার আগে তাঁকে এক বার দেখে নেওয়ার সুযোগ পেল ভারত।

[ad_2]

Leave a Reply