ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপে হাই ভোল্টেজ ম্যাচে ভারতের বিপক্ষে এই ভয়ংকর একাদশ নিয়ে মাঠে নামবে পাকিস্তান, দেখে নিন একাদশ

[ad_1]

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা তারপরই শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগামী ২২ শে অক্টোবর থেকে টি২০ বিশ্বকাপের মূল পর্ব শুরু হবে।

২২ শে অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে গত বারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড।

আর তার ঠিক একদিন পর অর্থাৎ ২৩ শে অক্টোবর বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত। পাকিস্তানের বিরুদ্ধে হাই ভোল্টেজ ম্যাচের মধ্য দিয়ে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত।

এবারে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে অস্ট্রেলিয়ায়। বর্তমানে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার কারণে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে স্টেডিয়ামে গিয়ে খেলা দেখতে পারবেন দর্শকরা।

স্বাভাবিক ভাবেই বেশ উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমী দর্শকরা। এবারের বিশ্বকাপের শুরুতে সবচেয়ে বড় আকর্ষণ ভারত পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ। এই ম্যাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে আপামর ক্রিকেট প্রেমী।

এবারের বিশ্বকাপে এই দুই দলই শক্তিশালী। তবে বিশ্বকাপের ঠিক আগে ভারতীয় দলের দুই জোরে বোলার যাশস্প্রীত বুমরাহ এবং দীপক চাহার চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় কিছুটা হলেও ভারতের বোলিং দুর্বল হয়ে পড়েছে।

অপরদিকে চোট সারিয়ে পাকিস্তান দলে অন্তর্ভুক্তি ঘটেছে পাকিস্তান দলের তারকা পেসার শাহীন শাহ আফ্রিদির। এছাড়াও চোট সারিয়ে দলের সঙ্গে যোগদান করবেন বলে জানা যাচ্ছে মিডল অর্ডার ব্যাটার ফকর জমান।

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের ম্যাচ এখনো বেশ কিছুদিন দেরি থাকলেও এখন থেকেই পাকিস্তান দল ভারতের বিরুদ্ধে শক্তিশালী প্রথম একাদশ সাজাতে শুরু করেছে।

এই পাকিস্তান দলের ওপেনিং জুটি খুবই শক্তিশালী। একদিকে রয়েছেন অধিনায়ক বাবর আজম অপরদিকে রয়েছেন দুর্দান্ত ছন্দে থাকা মহম্মদ রিজুওয়ান। এই দুই ব্যাটসম্যানই দীর্ঘ কয়েক বছর ধরে টি-টোয়েন্টি ক্রিকেটে ধারাবাহিকভাবে বড় রান করে আসছেন।

এক নজরে দেখে নেওয়া যাক ভারতের বিরুদ্ধে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে কেমন হতে চলেছে পাকিস্তান দলের সম্ভাব্য প্রথম একাদশ:-
মহম্মদ রিজওয়ান, বাবর আজম, খুশদিল শাহ, ইফতিখার আহমেদ/ ফকর জমান, আসিফ আলি, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাহীন শাহ আফ্রিদি, হারিফ রউফ ও মহম্মদ হাসনাইন।

[ad_2]

Leave a Reply