ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরাহের বিকল্প খেলোয়াড়ের নাম ঘোষণা করলেন কোচ রাহুল দ্রাবিড়

[ad_1]

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের শেষ দুই ম্যাচে ভারতীয় বোলাররা বিপক্ষের আগ্রাসী ব্যাটিংয়ের সামনে দিশা হারিয়েছে এবং ইন্দোরের তুলনামূলক ছোট মাঠে দক্ষিণ

আফ্রিকার ব্যাটাররা ইচ্ছামতো চার-ছয় মেরেছিলেন। অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে আনুষ্ঠানিকভাবে বাদ পড়া জসপ্রিত বুমরাহর অনুপস্থিতিতে ভারতের বোলিং নিয়ে টিম ম্যানেজমেন্টের দুশ্চিন্তার অভাব নেই।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ এড়িয়েছে দক্ষিণ আফ্রিকা। সফরকারীরা ম্যাচের শুরু থেকেই দাপট দেখিয়ে ৪৯ রানে জিতেছে, এবং ভারতের বোলিং সমস্যা আবারও সামনে এসেছে। ভারতীয় প্রধান কোচ রাহুল দ্রাবিড় দলের অন্যতম ভরসা জসপ্রিত বুমরাহকে হারানোর জন্য দুঃখ প্রকাশ করলেও আশা করেন যে-

তারকা পেসারের অনুপস্থিতিতে অন্য কেউ নিজের যোগ্যতা প্রমাণ করতে পারেন। বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড় স্বীকার করেছেন যে বুমরাহর চোট মেন ইন ব্লুর জন্য একটি বড় ধাক্কা। তিনি বলেছেন যে চোট পাওয়া পেসারের পরিবর্ত হিসাবে মহম্মদ শামিই উপযুক্ত বোলার।

দ্রাবিড় জানিয়েছেন- “বুমরাহের অনুপস্থিতি একটি বড় ক্ষতি, সে একজন দুর্দান্ত খেলোয়াড় কিন্তু এমন ঘটতেই পারে। তবে অন্য কারও পক্ষে উঠে দাঁড়ানোর একটি সুযোগও বটে।

আমরা তাকে মিস করব। শামি এমন একজন যে স্ট্যান্ডবাইতে আছে। দুর্ভাগ্যবশত সে এই সিরিজে খেলতে পারেনি। সেই দৃষ্টিকোণ থেকে এটি আদর্শ হত, কিন্তু এই মুহূর্তে সে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে আছে।”

[ad_2]

Leave a Reply