ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুড়ো বয়সে বিশ্বকাপে সুযোগ পেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগ ঘন পোস্ট ভারতীয় ক্রিকেটারের

বুড়ো বয়সে বিশ্বকাপে সুযোগ পেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগ ঘন পোস্ট ভারতীয় ক্রিকেটারের

[ad_1]

সম্পা রায়: ২০২২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। এতে একজন তারকা উইকেটরক্ষককে সুযোগ দিয়েছেন নির্বাচকরা। ৩৭ বছর বয়সে এই খেলোয়াড় সুযোগ পেয়েছিলেন। এই খেলোয়াড় এখন সোশ্যাল মিডিয়ায় একটি হৃদয় স্পর্শ আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন।

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ টিমের জন্য ভারতীয় দলে নির্বাচিত হওয়ার পরে, অভিজ্ঞ উইকেট-রক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন।

কার্তিক, যিনি আইপিএল ২০২২-এ তার দুর্দান্ত পারফরম্যান্সের সাথে টিম ইন্ডিয়ায় ফিরে এসেছিলেন, তিনি আরসিবি এবং জাতীয় দলের জন্য ফিনিশারের ভূমিকা পালন করছেন।

তার চিত্তাকর্ষক স্ট্রাইকরেট এবং ফিনিশিং দক্ষতা বিবেচনা করে, অল ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি সোমবার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের দলে অভিজ্ঞ ক্রিকেটারকে বেছে নিয়েছে।

দীনেশ কার্তিক তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি লাইন শেয়ার করেছেন, যাতে তিনি লিখেছেন যে “স্বপ্ন সত্যি হয়”। অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজে টিম ইন্ডিয়াতে সুযোগ পেয়েছেন দিনেশ কার্তিকও। তিনি আগেই বলেছিলেন যে ভারতের হয়ে খেলার অনুপ্রেরণা আগের মতোই শক্তিশালী।

ক্রমানুসারে নেমে বিস্ফোরক ব্যাটিংয়ে দক্ষ খেলোয়াড় দিনেশ কার্তিক। ভারতীয় দলে নির্বাচিত হওয়ার পর, দীনেশ কার্তিক বলেছিলেন যে দেশের হয়ে খেলা একটি বড় স্বপ্ন ছিল। জানি বিশ্বকাপ ঘনিয়ে এসেছে। আমি সেই বিশ্বকাপের অংশ হতে চাই এবং ভারতকে জিততে সাহায্য করতে চাই।

[ad_2]

Leave a Reply