ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্যাট হাতে ব্যর্থ হলেও প্যারিসে বেধরক নাচে মাতলেন বিরাট কোহলি! প্রশংসা কুড়াচ্ছেন বলিউড তারকাদের থেকেও, ভাইরাল ভিডিও

ব্যাট হাতে ব্যর্থ হলেও প্যারিসে বেধরক নাচে মাতলেন বিরাট কোহলি! প্রশংসা কুড়াচ্ছেন বলিউড তারকাদের থেকেও, ভাইরাল ভিডিও

[ad_1]

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাইরে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। বর্তমানে পরিবারের সঙ্গে প্যারিসে ছুটি কাটাচ্ছেন তিনি। এই সময় তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়, যাতে তিনি নাচের পাশাপাশি অনুশীলনও করছেন। বিরাট কোহলির নাচের মুভ দেখে বলিউডের সেলিব্রিটিরাও তাঁর প্রশংসা করা থেকে নিজেকে আটকাতে পারছেন না।

এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে তিনি পাঞ্জাবি গানের সুরে অনুশীলন করছেন। বিরাট কোহলি নিজেই এই ভিডিওটি তার ইনস্টাগ্রাম আইডিতে শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন- ‘এটি অনেক দিন ধরে পেন্ডিং ছিল, আমার মনে হয় আর দেরি হয়নি।’

আমরা আপনাকে বলি যে বিরাট কোহলির ভিডিও পোস্ট করার কয়েক মিনিটের মধ্যেই এটি ভাইরাল হতে শুরু করে। ক্রিকেট মাঠে রান করতে না পারলেও তার ফ্যান ফলোয়িংয়ের কমতি নেই।

বিরাট কোহলি হয়তো তার পরিবারের সাথে ছুটি কাটাতে প্যারিসে গেছেন, কিন্তু তিনি এখানেও তার ফিটনেস নিয়ে কঠোর পরিশ্রম করছেন। তার নাচের চালগুলি কেবল তার ভক্তদেরই নয়, বলিউড তারকা বরুণ ধাওয়ানও পছন্দ করেছেন। বরুণও বিরাট কোহলির এই নাচের প্রশংসা করেছেন। আমরা আপনাকে বলি যে এই ভিডিওটিতে এখনও পর্যন্ত 30 লাখ লাইক পাওয়া গেছে।

বিরাট কোহলি দীর্ঘদিন ধরে খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন। তিন বছরে তার ব্যাট থেকে একটি সেঞ্চুরিও আসেনি। তবে নির্বাচকরা তাকে অনেক সুযোগ দিয়েছেন এবং দিচ্ছেন।

তিনি তার শেষ ম্যাচ খেলেছেন ইংল্যান্ডের বিপক্ষে যেখানে তার ব্যাট 2 ম্যাচে মাত্র 33 রান করেছিল। এর পর তাকে ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে। অন্যদিকে, ভক্তরা আশা করছেন যে বিরাট কোহলি এই বিশ্রামের পরে ফর্মে ফেরার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।
https://www.instagram.com/virat.kohli/?utm_source=ig_embed&ig_rid=9bfbaca6-4742-4830-83dc-a57992c0eca9



[ad_2]

Leave a Reply