ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজঃ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা হবে ‘ক্রিকেটের মক্কা’তে, প্রকাশ করল আইসিসি

ব্রেকিং নিউজঃ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা হবে ‘ক্রিকেটের মক্কা’তে, প্রকাশ করল আইসিসি

[ad_1]

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য সব দলই তাদের দ্বৈত প্রস্তুতি শুরু করেছে। ফাইনাল ম্যাচটি আগামী বছর অর্থাৎ 2023 সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে, যার জন্য ভেন্যুও ঠিক করা হয়েছে। আসুন আমরা আপনাকে বলি যে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) নিশ্চিত করেছে যে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি কোথায় খেলা হবে।

বিষয়টি নিশ্চিত করে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) জানিয়েছে যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পরবর্তী দুই মৌসুম অর্থাৎ 2023 এবং 2025 সালের ফাইনাল ম্যাচগুলি ‘ক্রিকেটের মক্কা’ নামক স্টেডিয়ামে অর্থাৎ লন্ডনের লর্ডসে অনুষ্ঠিত হবে। আমরা আপনাকে বলি যে আইসিসিও ফাইনাল ম্যাচ আয়োজনের অনুমোদন দিয়েছে।

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে তা নিশ্চিত করেছে, তবে ফাইনাল ম্যাচ কবে হবে তা এখনও নিশ্চিত করেনি। তবে গতবারের মতো এবারও ফাইনাল ম্যাচটি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলের কথা বললে, দক্ষিণ আফ্রিকা বর্তমানে ৭১ শতাংশ নিয়ে প্রথম স্থানে এবং অস্ট্রেলিয়া ৭০ শতাংশ নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে, আমরা যদি ভারতের কথা বলি, তবে এই দলটি 52 শতাংশ নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। টিম ইন্ডিয়ার জন্য এই মুহূর্তে ফাইনালের স্বপ্ন ভেস্তে যাচ্ছে।

[ad_2]

Leave a Reply