ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরাহ-র মতো নির্ভুল ইয়র্কার ছুড়ে মারতেন এই প্রাণঘাতী বোলার, কৌশলে ক্যারিয়ার নষ্ট করে দিলেন রোহিত শর্মা

[ad_1]

ভারতীয় দল বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফর করছে, যেখানে দুই দলের মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজ এবং একটি 5 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে। শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় দল ওডিআই সিরিজের দুটি ম্যাচ খেলেছে এবং পরপর দুটি ম্যাচ জিতেছে।

একই সময়ে, 29 জুলাই থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে চলেছে, যা রোহিত শর্মার অধিনায়কত্বে খেলা হবে। ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজে এমন প্রাণঘাতী খেলোয়াড় জায়গা পাননি, যিনি আইপিএল 2022-এ খুব শক্তিশালী পারফরম্যান্স করেছিলেন, তবে এই শক্তিশালী খেলোয়াড় দীর্ঘদিন ধরে ভারতীয় দলের বাইরে চলে যাচ্ছেন। এই বোলার জসপ্রিত বুমরাহের মতোই ধারালো বল করেন।

আইপিএলে নিজের ধারালো ইয়র্কার দিয়ে ভালো ব্যাটসম্যানদের জলে ভাসিয়ে দেওয়া টি নটরাজন দীর্ঘদিন ধরেই ভারতীয় দলের বাইরে চলে যাচ্ছেন। নির্বাচকরা এই ইয়র্কার রাজাকে ইংল্যান্ডের বিপক্ষে দলে জায়গা দেননি বা ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে সুযোগও দেননি।

আশ্চর্যজনকভাবে, আইপিএল 2022-এ নটরাজনের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। বিরাট কোহলির নেতৃত্বে তিনি সুযোগও পেয়েছিলেন, কিন্তু রোহিত শর্মা যখন থেকে টিম ইন্ডিয়ার অধিনায়ক হয়েছেন, তখন থেকেই তিনি প্রতিটি সুযোগের জন্য আকাঙ্ক্ষা করেছেন।

এটি লক্ষণীয় যে টি. নটরাজন চোটের কারণে দলে তার জায়গা সিমেন্ট করতে পারেননি এবং তিনি প্রায় এক বছর ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন। নটরাজন যখন টিম ইন্ডিয়াতে প্রবেশ করেন,

তখন তাকে দ্বিতীয় বুমরাহ বলা হয় কারণ তিনিও জসপ্রিত বুমরাহের মতো তীক্ষ্ণ ইয়র্কার ফেলেন। আইপিএল 2022-এ, তিনি শক্তিশালী বল করেছিলেন এবং হায়দ্রাবাদের হয়ে খেলার সময় তিনি 11 ম্যাচে 18 উইকেট নিয়েছিলেন।

আমরা আপনাকে বলি যে টি. নটরাজন তিনটি ফর্ম্যাটেই ভারতের হয়ে অভিষেক করেছেন। তিনি 2020-2021 অস্ট্রেলিয়া সফরে ভারতের হয়ে অভিষেক করেছিলেন। ভারতীয় দলের হয়ে,

এই মারাত্মক বোলার খেলেছেন 1 টেস্ট, 4 টি-টোয়েন্টি এবং 2টি ওডিআই ম্যাচ। টেস্টে তার ৩ উইকেট, টি-টোয়েন্টিতে ৭ ও ওয়ানডেতে ৩ উইকেট। নটরাজন তার শেষ ম্যাচটি 2021 সালের মার্চে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন।

[ad_2]

Leave a Reply