ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বড় চমক, মোহাম্মদ সামির পরিবর্তে দলে সুযোগ পাবেন এই খেলোয়াড়, তিন বছর ধরে একটাও টি২০ ম্যাচ খেলেননি!

[ad_1]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগেই টিম ইন্ডিয়া বড় ধাক্কা খেয়েছে এবং অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামিকে করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে।

এই কারণে, তিনি মোহালিতে পৌঁছাতে পারেননি যেখানে ২০ সেপ্টেম্বর সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে। এখন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) তার জায়গায় খেলোয়াড়ের খোঁজ শুরু করেছে।

পুরো সিরিজ থেকে শামি!ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ হবে ২০ সেপ্টেম্বর মোহালিতে। অ্যারন ফিঞ্চের নেতৃত্বে অস্ট্রেলিয়া দল মোহালি পৌঁছেছে এবং তারা অনুশীলনও শুরু করেছে। মহম্মদ শামি COVID-১৯ পজিটিভ পাওয়া যাওয়ার পরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পুরো টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন। এমনকি মোহালিতেও পৌঁছাননি শামি।

সুযোগ পেতে পারেন উমেশ যাদব ভারতীয় পেসার উমেশ যাদবকে টি-টোয়েন্টি স্কোয়াডে অন্তর্ভুক্ত করা নিশ্চয়ই অনেককে অবাক করে দিতে পারে। আসলে, উমেশ গত তিন বছর ধরে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেনি।

তিনি এই ফরম্যাটে ভারতের হয়ে সর্বশেষ খেলেছিলেন ফেব্রুয়ারি 2০২২-এ বিশাখাপত্তনমে। যদিও সেই ম্যাচটিও ছিল অস্ট্রেলিয়ার। সর্বশেষ চলতি বছরের জানুয়ারিতে টেস্ট জার্সিতে দেখা গিয়েছিল তাকে।

এশিয়া কাপ এ ভারতের দলের পারফরম্যান্স মোটেও প্রত্যাশা অনুযায়ী ছিল না। এমন পরিস্থিতিতে ভারতীয় বোর্ড চায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে যেন কোনও ভুল না হয়।

বোর্ড সূত্রের বরাত দিয়ে টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, “উমেশ এখন ফিট। তাকে মোহালিতে টিম ইন্ডিয়াতে যোগ দিতে বলা হয়েছে। এশিয়া কাপে হারের পর দলে অভিজ্ঞ খেলোয়াড় চাইছেন নির্বাচকরা।

উমেশ খেলেছেন মাত্র ৭টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ ঘরোয়া ক্রিকেটে বিদর্ভের প্রতিনিধিত্বকারী উমেশ যাদব ভারতের হয়ে মাত্র সাতটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এই সময়ে তিনি নিয়েছেন নয় উইকেট। তার ইকোনমি রেটও ৮.৭৬। টেস্ট ফরম্যাটে তার 158টি এবং ওয়ানডেতে ১০৬ টি উইকেট রয়েছে

[ad_2]

Leave a Reply