ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভাইরাল সোশ্যাল মিডিয়া! গুজরাটি ভাষায় অক্ষর প্যাটেলকে নিয়ে টুইট করলেন রোহিত শর্মা, লিখলেন এত বড় কথা

ভাইরাল সোশ্যাল মিডিয়া! গুজরাটি ভাষায় অক্ষর প্যাটেলকে নিয়ে টুইট করলেন রোহিত শর্মা, লিখলেন এত বড় কথা

[ad_1]

রবিবার ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচ জয়ী অর্ধশতকের পরে অক্ষর প্যাটেলের প্রশংসা করেছেন। প্যাটেল সাত নম্বরে ব্যাট করতে নামেন এবং কুইন্স পার্ক ওভালে ৩৫ বলে অপরাজিত ৬৪ রান করেন যাতে ভারত তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যায়। টুইটারে গুজরাটি ভাষায় কিছু লিখেছেন রোহিত শর্মা।

রোহিত শর্মা টুইটারে লিখেছেন যে বাহ, গতকাল রাতে টিম ইন্ডিয়ার কিছু পারফরম্যান্স ছিল, বাপু বধু সারু চে। এর জন্য, অক্ষর প্যাটেল গুজরাটি ভাষায় উত্তর দিয়েছেন এবং লিখেছেন যে বাদু সারু চে রোহিত ভাই, ধন্যবাদ, চিয়ার্স।

ভারতীয় দলের জয় নিয়ে নিজের টুইটের প্রথম অংশে কিছু লেখার পর রোহিত শর্মা পরে গুজরাটি ভাষায় লেখেন, আপনি যা করেছেন, ভালোই হয়েছে। জবাবে অক্ষর প্যাটেল তাকে ধন্যবাদ জানান।

প্যাটেল তার আন্তর্জাতিক ক্যারিয়ারে প্রথমবারের মতো একটি ম্যাচ জেতানো ইনিংস খেলেন এবং এটি বছরের পর বছর মনে রাখার মতো একটি ইনিংস। প্যাটেল আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের হয়ে দুর্দান্ত কিছু ইনিংস খেলেছেন। শুধুমাত্র ছোট ইনিংস খেলতে পারলেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে সুবিধা পেয়েছিলেন তিনি।

গত বছর, BCCI T20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলে অক্ষর প্যাটেলকে অন্তর্ভুক্ত করেছিল। শেষ মুহূর্তে রিজার্ভ খেলোয়াড়দের তালিকা থেকে চূড়ান্ত তালিকায় জায়গা করে নিতে পারেননি তিনি। তার স্থলাভিষিক্ত হন শার্দুল ঠাকুর।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে পাঁচ উইকেটের পতনের পর তিনি মাঠে নেমেছিলেন এবং রান করার জন্য অনেক চাপ ছিল। নিজের উপর আস্থা রেখে তিনি ভালো শট নির্বাচন করেন এবং উইন্ডিজ বোলারদের টার্গেট নেন, অপরাজিত 64 রান করে দলকে জেতান।



[ad_2]

Leave a Reply