ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই, দল গঠনে ‘ভুল’ দেখছেন আকাশ চোপড়া, দেখুন ১৫ সদস্যের দল

ভারতের এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই, দল গঠনে ‘ভুল’ দেখছেন আকাশ চোপড়া, দেখুন ১৫ সদস্যের দল

[ad_1]

বিরাট কোহলিকে ফিরিয়ে এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই। তবে ভারতের এই দল মনে ধরেনি দেশটির সাবেক ক্রিকেটার আকাশ চোপড়ার। দলে অন্তত দুইটি জায়গায় ভুল নির্বাচন দেখছেন তিনি। সোমবার ৮ আগস্ট আসন্ন এশিয়া কাপের জন্য ভারতীয়

দল ঘোষণা করেছে বিসিসিআই। ১৫ সদস্যের এই দলে বিরাট কোহলি ও লোকেশ রাহুল ফিরেছেন। এদিকে পিঠের চোটের কারণে এশিয়া কাপের স্কোয়াডে জায়গা হয়নি পেসার জাসপ্রিত বুমরাহর।

বুমরাহর অনুপস্থিতিতে দলে জায়গা পেয়েছেন ডানহাতি পেসার আভেশ খান। ভারতীয় নির্বাচকদের এমন সিদ্ধান্তে ভুল দেখছেন সাবেক ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া। আভেশের জায়গায় আকাশের পছন্দ মোহাম্মদ শামি। এছাড়া দলে কুলদ্বীপ যাদবের জায়গা না পাওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন আকাশ।

“আমার কাছে মনে হচ্ছে, সবাই মোহাম্মদ শামিকে ভুলে গেছে। তাঁর আইপিএল পারফরম্যান্স ভালো ছিল। যদি আভেশ খান ও মোহাম্মদ শামির মধ্যে তুলনা করা হয়, তাহলে আমি চোখ বন্ধ করে শামিকে বেছে নেব। আভেশের সাথে কোনো বিরোধিতা নেই। কিন্তু আমি মনে করি, বুমরাহর অনুপস্থিতিতে নতুন বলে মোহাম্মদ শামিকে একটা সুযোগ দেওয়া প্রয়োজন ছিল।”

এছাড়া লেগস্পিনার রবি বিষ্ণইর জায়গায় এশিয়া কাপের দলে আকাশ কুলদ্বীপ যাদবকে দেখতে চেয়েছিলেন বলে জানান। তিনি বলেন, “রবি বিষ্ণইকে নিয়েও বিরোধিতা নেই। কিন্তু কুলদ্বীপ যাদব কেন নেই?”

উল্লেখ্য, আগামী ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপের ১৫তম আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই আসরে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান ের সাথে একই গ্রুপে খেলবে ভারত। এশিয়া কাপ জয়ের লক্ষ্য নিয়ে সোমবার বিসিসিআই ১৫ সদস্যের দল ঘোষণা করে।

এশিয়া কাপের জন্য ভারতের ১৫ সদস্যের দল –

রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুদা, ঋষভ পান্ত, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণই, ভুবনেশ্বর কুমার, অরশদীপ সিং এবং আভেশ খান।

[ad_2]

Leave a Reply