ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের জয়ে জ্বলজ্বলে সঞ্জু, কুলদিপ, রাজ অঙ্গদ বাওয়া, ৩-০ ব্যবধানে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিল টিম ইন্ডিয়া

[ad_1]

নিউজিল্যান্ড A এর বিরুদ্ধে খেলা তিন ম্যাচের অনানুষ্ঠানিক ওডিআই সিরিজে ভারতীয় দল ১০৬ রানে একটি দর্শনীয় জয় পেয়েছে।

এই পুরো সিরিজে সঞ্জু স্যামসনের ব্যাট জ্বলতে দেখা গেছে এবং তিনি দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। এছাড়া গত ম্যাচে রাজ অঙ্গদ বাওয়া ১১ রানে ৪ উইকেট নিয়ে দলকে রোমাঞ্চকর জয় এনে দেন।

প্রকৃতপক্ষে, নিউজিল্যান্ড A এবং ভারত A এর মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজে, সঞ্জু স্যামসনের নেতৃত্বে ভারত A ১০৬ রানে সিরিজ দখল করেছে।

আসুন আমরা আপনাকে বলি যে এই সিরিজের শেষ এবং তৃতীয় ম্যাচটি চেন্নাইয়ে আজ অর্থাৎ 27শে সেপ্টেম্বর খেলা হয়েছিল, যেখানে ভারতীয় দলের অধিনায়ক সঞ্জু স্যামসন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

তাই প্রথমে ব্যাট করতে গিয়ে ভারত এ ৪৯.৩ ওভারে ২৮৪ রান করে এবং নিউজিল্যান্ড এ-কে ২৮৫ রানের লক্ষ্য দেয়। যেখানে এই সিরিজের সর্বোচ্চ স্কোরার ছিলেন সঞ্জু স্যামসন।

তৃতীয় ম্যাচে জোরালো হাফ সেঞ্চুরি করেন তিনি। তারা ছাড়াও এই ম্যাচে শার্দুল ঠাকুরকেও দেখা গিয়েছিল, যিনি ৩৩ বলে ৫১ রান করেন। একই সঙ্গে তিলক ভার্মাও এই ম্যাচে ৫০ রানের হাফ সেঞ্চুরির ইনিংস খেলেন।

আমরা আপনাকে বলি যে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত A অধিনায়কত্ব করার সময়, সঞ্জু স্যামসন তৃতীয় ওয়ানডেতে একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছিলেন। নিজের ইনিংস দিয়ে সবার নজর কেড়েছেন তিনি।

যেখানে তিনি ৬৮ বলে ৫৪ রান করেন, যার মধ্যে ২ ছক্কা এবং ১ চার ছিল। এসময় তার স্ট্রাইক রেট ছিল ৭৯.৪১। যেখানে সঞ্জু স্যামসন প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ২৯ রান করেছিলেন, দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সঞ্জু ৩৭ রান করেছিলেন।

তরুণ ব্যাটসম্যান তিলক ভার্মার ব্যাটও থামার নামই নিচ্ছে না ইন্ডিয়া এ (আইএনডি এ বনাম নিউজিল্যান্ড এ) এর বিপক্ষে। যেখানে তিনি তৃতীয় ওয়ানডেতে একটি দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন এবং ৬২ বলে ৫০ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন, যার মধ্যে 3টি উচ্চ ছক্কা এবং 1 চার ছিল।

এসময় তার স্ট্রাইক রেট ছিল ৮০.৬৩। আমাদের জানিয়ে দেওয়া যাক যে এর আগে তিলক ভার্মা দ্বিতীয় ওয়ানডেতে একটিও রান করেননি। তরুণ অলরাউন্ডার রাজ অঙ্গদ বাওয়া ৫.৩ ওভারের বোলিংয়ে মাত্র ১১ রান দিয়ে 4 উইকেট নেন।

এখানে ম্যাচের স্কোরকার্ড দেখুন

ভারতের জয়ে জ্বলজ্বলে সঞ্জু, কুলদিপ, রাজ অঙ্গদ বাওয়া, ৩-০ ব্যবধানে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিল টিম ইন্ডিয়া

ভারতের জয়ে জ্বলজ্বলে সঞ্জু, কুলদিপ, রাজ অঙ্গদ বাওয়া, ৩-০ ব্যবধানে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিল টিম ইন্ডিয়া

[ad_2]

Leave a Reply