ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

খারাপ ফর্মের পর টিম ইন্ডিয়া থেকে বাদ ভূবনেশ্বর কুমার, ভারতীয় দলে জায়গা নেবেন এই খেলোয়াড়

[ad_1]

ভারতীয় দলের অভিজ্ঞ ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার গত কয়েক ম্যাচে খুবই খারাপ ফর্মে রয়েছেন। সম্প্রতি খেলা অস্ট্রেলিয়া সিরিজে, ভুভি খুব ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল, তিনি পুরো সিরিজে ১৩ ইকোনমিতে রান দিয়েছেন।

এখন আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভুবনেশ্বরকে আউটের পথ দেখাতে পারে এবং তার জায়গায় অন্য একজন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যেতে পারে। আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ সেপ্টেম্বর থেকে। এই সিরিজের আগে দলে অনেক পরিবর্তন আশা করা হচ্ছে।

আমরা আপনাকে জানিয়ে রাখি, অস্ট্রেলিয়া সিরিজে না খেলা আরশদীপ সিংকে এই সিরিজে সুযোগ দেওয়া হবে এবং ভুবনেশ্বরের জায়গায় তাকে দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে।

আরশদীপ সিংকে এশিয়া কাপে খেলতে দেখা গিয়েছিল, যেখানে তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। এখন আফ্রিকার বিপক্ষে যে সিরিজ খেলতে হবে, তাতে দলের জন্য ভালো করবে বলে আশা করা হচ্ছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন ভুবনেশ্বর কুমার। এ থেকে সবচেয়ে বেশি উদ্বেগ প্রকাশ করা হচ্ছে। তার খারাপ ফর্ম টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারত দলের জন্য সংকট হয়ে উঠতে পারে।

এমন পরিস্থিতিতে, ভুভির উচিত টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যতটা সম্ভব ম্যাচ খেলা, যাতে তার ফর্মে ফেরার সর্বোচ্চ আশা থাকে। জানিয়ে রাখি, আরশদীপ সিংও টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন।

আফ্রিকার বিরুদ্ধে ভারত টি-টোয়েন্টি দল
রোহিত শর্মা (ক্যাপ্টিন), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত, দিনেশ কার্তিক, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আরশদীপ সিং, মো. শামি, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, জাসপ্রিত বুমরাহ।

[ad_2]

Leave a Reply