ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের বিপক্ষে মাঠে নামার আগে দলের উদ্দেশে বিশেষ ভাষণ দিলেন বাবর আজম, মনে করিয়ে দিলেন সেই বিশেষ ম্যাচের কথা

[ad_1]

আজ রবিবার এবং এটি সুপার সানডে হতে চলেছে, কারণ ভারত এবং পাকিস্তান, যারা বিশ্ব ক্রিকেটের দুটি চির প্রতিদ্বন্দ্বী দল, এশিয়া কাপ ২০২২-এ একে অপরের মুখোমুখি হতে চলেছে।

দুবাইয়ে এটি একটি ব্লকবাস্টার ম্যাচ হবে, যা নিয়ে সবাই মরিয়া। ১০ মাস আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর লিগ ম্যাচে উভয় দলই একই মাঠে মুখোমুখি হয়েছিল।

একই সময়ে, এশিয়া কাপের ম্যাচের আগে, পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম তার শেষ অনুশীলন সেশনে একটি শক্তিশালী বক্তৃতা দিয়েছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ের কথা স্মরণ করিয়ে দিয়েছিলেন তার দলের সদস্যদের।

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে ফেভারিট হিসাবে বিবেচনা করা হচ্ছিল, কিন্তু পাকিস্তানের দল দশ উইকেটে ম্যাচ জিতে সবার সাথে কথা বলা বন্ধ করে দেয়। এমতাবস্থায় এবার ভারতকে ফেভারিট হিসেবে বিবেচনা করা হলেও পাকিস্তানকেও উপেক্ষা করা যাবে না।

এমনকি ভারতের বিপক্ষে ম্যাচের আগে পাকিস্তান দলের ফাইনাল নেট সেশনের আগে দলের সদস্যদের সাথে কথা বলার সময়ও আজম তার সতীর্থদের বিশ্বকাপের ম্যাচটি মনে রাখতে বলেছিলেন। বাবর বলেন, বিশ্ব ম্যাচ মনে রাখবেন, এবারও তাকে একইভাবে খেলতে হবে।

পিসিবি প্রকাশিত একটি ভিডিওতে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে বলতে শোনা যায়, “এই বডি ল্যাঙ্গুয়েজ নিয়ে খেলতে হবে, আমরা বিশ্বকাপে যেভাবে খেলেছি সেভাবে খেলতে হবে।

সেই ম্যাচটি মনে রাখবেন, ফিরে যান এবং মনে রাখবেন। মনে রাখলে সব কিছু মনে থাকবে, সেই প্রস্তুতি মনে থাকবে। সর্বোত্তম প্রস্তুতি হবে আপনি এখানে যা করবেন, সেখানে যান এবং একই করুন।

তাহলে অবশ্যই ফল আসবে। বিশ্বাস রাখো আমি জানি আমাদের লোকটা ফাস্ট বোলার নয়। তাকে নয়, তবে তাকে মিস করবেন না, বিশেষ করে ফাস্ট বোলাররা। আপনি সফল হতে পারেন!”



[ad_2]

Leave a Reply