ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শেষমেশ বন্ধু কোহলিকে নিয়েও মন্তব্য করলেন বাবর আজম, বললেন এই বড় কথা

[ad_1]

ক্রিকেট বিশ্বে বাবর আজম ও বিরাট কোহলিকে নিয়ে রয়েছে আলাদা আলোচনা। ভক্তদের যেমন রয়েছে তর্ক বিতর্ক। তেমনি সাবেকরাও করেন আলোচনা। কারও মতে বর্তমানে সেরা বাবর আবার কারও কাছে বিরাট কোহলি। এদিকে বাবর আজম মনে করেন অফ ফর্মে থাকলেও কোহলি এখনো বিশ্বের অন্যতম সেরা।

কোহলি খারাপ সময়ে থাকলেও ম্যাচে তাকে নিয়ে আলাদা পরিকল্পনা সাজাবে যে পাকিস্তান তা বলার অপেক্ষা রাখে না। ম্যাচের আগে কোহলির ফর্ম প্রসঙ্গে বাবর বলেন, ‘জীবনে কোন কিছুই সহজ না।

সব জায়গাতেই চ্যালেঞ্জ থাকে। এটা আপনার উপর যে কীভাবে আপনি সাফল্য অর্জন করবেন, কীভাবে চ্যালেঞ্জ উৎরে যেতে পারেন। বিরাট এখনো বিশ্বের অন্যতম সেরা একজন ব্যাটার।’

কোহলি সবশেষ শতক পেয়েছে প্রায় বছর তিনেক আগে। সে সময়ে তার আন্তর্জাজিক ক্যারিয়ারে শতক ছিল ৭০টি। এরপর অবশ্য নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। ব্যর্থ হয়ে একাকীত্বে ভুগেছেন, কখনো সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন। কখনও আবার ছুঁয়ে দেখেননি ব্যাট।

এশিয়া কাপে আজ (রোববার) লড়বে ভারত-পাকিস্তান। মহারণের আগে বাবর জানান দর্শকদের মতই ম্যাচের সবকিছু উপভোগ্য লাগে তাদের কাছে,’প্রত্যেক ক্রিকেট ভক্তের জন্য এটা একটা কাঙ্ক্ষিত ম্যাচ। আমরা খেলোয়াড়রাও এই লড়াই উপভোগ করি। দুটি দলই তাদের ভক্তদের খুশি করতে সেরাটা দিয়ে চেষ্টা চালায়।’

[ad_2]

Leave a Reply