ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাকিস্তানের কোন খেলোয়াড়কে নয়, মাঠে নামার আগেই নিজের সতীর্থকে বড় ভয় পাচ্ছেন ঋষভ পন্থ

পাকিস্তানের কোন খেলোয়াড়কে নয়, মাঠে নামার আগেই নিজের সতীর্থকে বড় ভয় পাচ্ছেন ঋষভ পন্থ

[ad_1]

বিশ্বের কোনও বোলারকে ভয় না পেলেও এক সিনিয়র সতীর্থকে ভয় পান পন্থ। বলা ভাল, ভয় পান সেই সতীর্থের রাগকে। তিনি ভারতের প্রাক্তন অধিনায়ক কোহলী।

ক্রিকেট বিশ্বে আগ্রাসী ব্যাটিংয়ের জন্যই বেশি চর্চিত ঋষভ পন্থ। কোনও বোলারকেই রেয়াত করেন না ২৪ বছরের উইকেটরক্ষক-ব্যাটার। ডাকাবুকো এই ক্রিকেটারও ভয় পান এক জনকে।

পন্থ ভীতু! এ কথা শুনলে বিস্মিত হতে পারেন তাঁর ভক্তরা। অথচ এশিয়া কাপের আগে পন্থ নিজেই ভয়ের কথা জানিয়েছেন। প্রতিপক্ষ দলের কোনও ক্রিকেটারকে তিনি ভয় পান না।

প্রাক্তন কোচ রবি শাস্ত্রী বা এখনকার কোচ রাহুল দ্রাবিড়কেও না। অধিনায়ক রোহিত শর্মাকেও ভয় পান না তিনি। পন্থ ভয় পান ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলীকে।

আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসকে দেওয়া এক সাক্ষাৎকারে উইকেটরক্ষক ব্যাটার বলেছেন, ‘‘আমি কাউকে ভয় পাই না। শুধু বিরাট ভাইয়ের রাগকে ভয় পাই।’’ পন্থ আরও বলেছেন, ‘‘সব ঠিকঠাক করলে অবশ্যই ও রেগে যাবে না। ভুল কিছু করলে রেগে যায়। এটা অবশ্যই ভাল। নিজের ভুল থেকে শেখার সুযোগ পাওয়া যায়।’’

কোহলী মাঠে সব সময় আগ্রাসী থাকেন। আগ্রাসী ক্রিকেট খেলেই বিপক্ষকে হারাতে পছন্দ করেন তিনি। অধিনায়ক হিসাবে যেমন আগ্রাসী মেজাজে থাকতেন, এখনও তেমনই থাকেন। ভুল করলে সতীর্থদেরও তাঁর কড়া চাহনির সামনে পড়তে হয়। কোহলীর এই আগ্রাসন বা ক্রোধকেই ভয় পান পন্থ।

[ad_2]

Leave a Reply