ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারত-দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি-ওডিআই সিরিজের সময়সূচি ঘোষণা, দেখুন কবে এবং কোথায় খেলা হবে?

[ad_1]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে থাকার পর ভারতীয় দল ২৮ সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার (আইএনডি বনাম এসএ) মুখোমুখি হবে।

একই সময়ে, মিশন মেলবোর্নের প্রস্তুতির জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২, রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া আবারও দক্ষিণ আফ্রিকার সাথে টি-টোয়েন্টি এবং ODI সিরিজে মুখোমুখি হবে। আসুন জেনে নিই ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ কবে এবং কোথায় খেলা হবে?

বোলিং ইউনিটকে শক্তিশালী করতে চায় টিম ইন্ডিয়া

আসলে, টিম ইন্ডিয়া ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তার সেরা প্লেয়িং-11 খুঁজছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দখলকারী ভারতীয় দলের বোলিং এখনও প্রশ্নবিদ্ধ।

দলের সামনের সারির বোলার জাসপ্রিত বুমরাহ অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচে মাত্র ১ উইকেট নিতে পেরেছিলেন। একই সময়ে, ভুবনেশ্বর এবং হর্ষাল প্যাটেলের পারফরম্যান্স ওঠানামা করছে। এমন পরিস্থিতিতে নিজেদের বোলিং ইউনিটকে শক্তিশালী করার প্রত্যয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যাবে দলটি।

IND বনাম SA T20 ম্যাচের সময়সূচী

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ সিরিজের প্রথম ম্যাচটি 28 সেপ্টেম্বর তিরুবনন্তপুরমে অনুষ্ঠিত হবে। যেখানে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ হবে ২ অক্টোবর গুয়াহাটিতে। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ হবে ৪ অক্টোবর ইন্দোরে।

IND বনাম SA ওডিআই সিরিজের সূচি

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও খেলা হবে। প্রথম ম্যাচটি হবে ৬ অক্টোবর। দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি হবে ৯ অক্টোবর রাঁচিতে। 11 অক্টোবর দিল্লিতে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

IND বনাম SA উভয় দলের স্কোয়াড

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (ডব্লিউকে), দিনেশ কার্তিক (ডব্লিউকে), রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আরশদীপ সিং, মোহাম্মদ শামি, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, জাসপ্রিত বুমরাহ।

দক্ষিণ আফ্রিকা: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রেজা হেনড্রিক্স, হেনরিক ক্লাসেন, কেশব মহারাজ, জেনম্যান মালান, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, অ্যানরিচ নরকিয়া, ওয়েইন পার্নেল, অ্যান্ডিলে ফেহলুকোয়ায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাবরিউয়াস। শম্বরা।

[ad_2]

Leave a Reply