ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভিডিও: আইয়ারকে অভিনন্দন জানালেন, মুকেশ কুমারের হাতে বিজয়ী ট্রফি তুলে দেন অধিনায়ক শিখর ধাওয়ান

[ad_1]

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজের শেষ এবং তৃতীয় ম্যাচে ভারতীয় দল ৭ উইকেটের রোমাঞ্চকর জয় নিবন্ধন করেছে। এর মাধ্যমে ২-১ ব্যবধানে সিরিজও দখল করে নেয় ভারত।

টিম ইন্ডিয়ার এই জয়ে শ্রেয়াস আইয়ার এবং শুভম গিল ভূমিকা রেখেছেন। গিল যেখানে ৪৯ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন, শ্রেয়াস ২৮ রানের ইনিংস দিয়ে একটি জয়ী শট করেন।

ভারতীয় দলের জয়ের সেলিব্রেশনের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আসলে, টিম ইন্ডিয়া, এই ম্যাচে প্রথমে বোলিং করার সময়,এমনকি দক্ষিণ আফ্রিকা দলকে পুরো ৫০ ওভার খেলতে দেয়নি। টিম ইন্ডিয়ার বোলাররা আফ্রিকান দলকে ২৭.১ ওভারে মাত্র ৯৯ রানে গুটিয়ে দেয়।

একই সময়ে, ১০০ রানের লক্ষ্য তাড়া করতে, শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ারের দুর্দান্ত ইনিংসের ভিত্তিতে টিম ইন্ডিয়া ১৯.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৫ রান করে ম্যাচ জিতে নেয়। একই সঙ্গে এই ম্যাচে টিম ইন্ডিয়ার তরফ থেকে উইনিং শট মারেন শ্রেয়াস আইয়ার।

ভারতীয় ক্রিকেট বোর্ড তার টুইটার হ্যান্ডেলে ভারতের জয়ের পর ভিডিওটি শেয়ার করেছে। এই ভিডিওতে, টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক শ্রেয়াস আইয়ার বিজয়ী শট মারলেই,

ডাগআউটে বসা সমস্ত সতীর্থরা দাঁড়িয়ে তাকে অভিবাদন জানায়। উইনিং শট মেরে আইয়ারকে অভিনন্দন জানাচ্ছেন দক্ষিণ আফ্রিকা দলের খেলোয়াড়রা।

জানা গেছে, এই ম্যাচে ২৮ রানের ইনিংস ছাড়াও পুরো সিরিজে ব্যাট হাতে রানের বৃষ্টি দিয়েছেন শ্রেয়াস আইয়ার। একই সঙ্গে জয়ের পর টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মুকেশ কুমারের হাতে বিজয়ী ট্রফি তুলে দেন অধিনায়ক শিখর ধাওয়ান।

গোপালগঞ্জের বাসিন্দা মুকেশ কুমার এই সিরিজের মাধ্যমেই টিম ইন্ডিয়াতে প্রবেশ করলেন। তবে একটি ম্যাচও খেলতে পারেননি তিনি।



[ad_2]

Leave a Reply