ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মাত্র এক মরসুমেই মোহভঙ্গ! গুজরাট টাইটানস থেকে বিচ্ছিন্ন হয়েছেন শুভমান গিল? ফ্র্যাঞ্চাইজি নিজেই দিয়েছে এমন তথ্য

মাত্র এক মরসুমেই মোহভঙ্গ! গুজরাট টাইটানস থেকে বিচ্ছিন্ন হয়েছেন শুভমান গিল? ফ্র্যাঞ্চাইজি নিজেই দিয়েছে এমন তথ্য

[ad_1]

মাত্র এক মরসুমেই মোহভঙ্গ! ভারতের তরুণ ব্যাটসম্যান শুভমান গিল আইপিএল ২০২২ চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স ছেড়েছেন। গিল IPL ২০২৩-এ গুজরাট টাইটান্সের হয়ে খেলবেন না। গুজরাট টাইটানস ফ্র্যাঞ্চাইজির অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এটি ঘোষণা করা হয়েছে। এছাড়াও, সামনের যাত্রার জন্য গুজরাট টাইটান্স ফ্র্যাঞ্চাইজি শুভমান গিলকে শুভেচ্ছা জানিয়েছে।

শুভমান গিল আইপিএল ২০২২-এ ৪৮৩ রান করেছিলেন উল্লেখযোগ্যভাবে, গুজরাট টাইটান্স অধিনায়ক হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে আইপিএল ২০২২ জিতেছে। এটি ছিল গুজরাট টাইটান্সের প্রথম আইপিএল মরশুম। শুভমান গিল আইপিএল ২০২২-এ গুজরাট টাইটান্সের হয়ে দুর্দান্ত ব্যাটিং করেছেন।

IPL ২০২২-এ শুভমান গিলের পরিসংখ্যানের দিকে তাকালে, এই খেলোয়াড় ১৬ ম্যাচে ৪৮৩ রান করেছিলেন। গুজরাট টাইটান্স ইতিমধ্যেই শুভমান গিলকে ৪ কোটি টাকায় আইপিএল ২০২২-এর মেগা নিলামের আগে দলে নিয়েছিল। আগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতেন শুভমন গিল।

‘ভবিষ্যতের জন্য আপনার মঙ্গল কামনা করছি’ গুজরাট টাইটান্স ফ্র্যাঞ্চাইজি একটি টুইট করেছে। এই টুইটে শুভমান গিলকে ট্যাগ করে তারা লিখেছে যে আপনার এই যাত্রা স্মরণীয়। ভবিষ্যতের জন্য আপনার জন্য শুভ কামনা।

এর পরে শুভমান গিল হার্ট ইমোজি দিয়ে এই টুইটটি রিটুইট করেছেন। এটি লক্ষণীয় যে শুভমান গিল ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে অভিষেক করেছিলেন। তিনি এখনও পর্যন্ত ৭৪ টি আইপিএল ম্যাচে ১৯০০ রান করেছেন। এই সময়ে শুভমান গিলের গড় হয়েছে ৩২, ১৪ বার পেরিয়েছেন পঞ্চাশ রান।



[ad_2]

Leave a Reply