ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শেষ মুহুর্তে বুমরার জায়গা পূরণ করতে দলে ভেড়ালো বিশ্বের সবচেয়ে মারাত্মক ফাস্ট বোলারদের দলে থাকা এই খেলোয়াড়কে, আতঙ্কে পাকিস্তান

[ad_1]

চোটের কারণে আসন্ন এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ। বুমরাহ শুধু ভারতীয় দলেরই নয়, বিশ্বের সবচেয়ে মারাত্মক ফাস্ট বোলারদের একজন।

তবে জসপ্রীত বুমরাহ’র প্রস্থান ভারতীয় দলের জন্য একটি বড় ধাক্কা এবং সবচেয়ে বড় প্রশ্নটি উঠছে যে এখন দলে এমন একজন মারাত্মক বোলার আছে যে বুমরাহ’র শূন্যস্থান পূরণ করতে পারে।

যদিও তিনি বুমরাহের মতো বড় ম্যাচ উইনার বোলার না।তারপরও তার বোলিং শক্তিতে টিম ইন্ডিয়ার অনেক গুালো বড় ম্যাচ জিততে পারেন।

গত বেশ কয়েকটি সিরিজে, গোটা বিশ্ব দেখেছে আরশদীপের দুর্দান্ত পারফরমেন্স। দলের সিনিয়র ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারের সাথে অতীতে অনেক ম্যাচেই অসাধারণ বোলিং করেছেন আরশদীপ।

বুমরাহ ও মহম্মদ শামির বিদায়ের পর আরশদীপের কাছ থেকে গোটা দেশ অনেক আশা করছে। অভিষেকের পর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটে তোলপাড় সৃষ্টি করেছেন তিনি।

আসন্ন এশিয়া কাপে টিম ইন্ডিয়ার সবচেয়ে বড় শক্তি হবেন এই বোলার। তাই এশিয়া কাপের মতো বড় মঞ্চে আরশদীপ সিংয়ের পারফরমেন্সের দিকেই থাকবে সবার চোখ।

[ad_2]

Leave a Reply