ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হঠাৎ এশিয়া কাপের আগেই রোহিত শর্মার অবসর নিয়ে বিসিসিআইয়ের বার্তা, সুযোগ দিতে বললেন তরুণ এই খেলোয়াড়কে

[ad_1]

এশিয়া কাপ খেলতে বর্তমানে দুবাইয়ে রয়েছে ভারতীয় দল। ভারত-পাকিস্তানের মধ্যে এশিয়া কাপের ম্যাচ হবে ২৮ আগস্ট। এর জন্য দুই দলই তাদের প্রস্তুতি নিয়েছে। সবচেয়ে বেশিবার এশিয়া কাপের ট্রফি জিতেছে ভারত। এখন রোহিত শর্মার একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখার পর ভক্তরা ক্ষুব্ধ।

এই ভিডিও ভাইরাল হচ্ছে

বিসিসিআই তার টুইটার অ্যাকাউন্ট থেকে রোহিত শর্মার একটি ভিডিও শেয়ার করেছে, যাতে তাকে স্কেটিং স্কুটার চালাতে দেখা যায়। এর সঙ্গে বিসিসিআই লিখেছে, “অভ্যাসের পর রোহিত শর্মাকে তার স্টাইলে দুলতে দেখা গেছে।’ কিছু ভক্ত এই ভিডিওটি পছন্দ করছেন, আবার কিছু লোক তাকে বিশেষ কারণে ট্রোল করতে শুরু করেছে। একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন যে আপনি বছরে মাত্র একটি বা দুটি ম্যাচ খেলেন। আহত হবেন না। এখন পন্থকে অধিনায়ক করার পালা।”

রোহিত শর্মা তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। তার সেই শিল্প আছে যে তিনি মাত্র কয়েক বলে ম্যাচের গতিপথ পাল্টে দিতে পারেন। T-20 আন্তর্জাতিক ক্রিকেটে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক রোহিত শর্মা।

টিম ইন্ডিয়াকে শক্তিশালী সূচনা দিতে বরাবরই সফল তিনি। টি-টোয়েন্টি ক্রিকেটে তার নামে চারটি সেঞ্চুরি রয়েছে। চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে হবে ভারতীয় দলকে।

এই জন্য এশিয়া কাপে ভারতীয় দলের অগ্নিপরীক্ষা হবে। রোহিত শর্মার নেতৃত্বে ভারতকে এশিয়া কাপ ট্রফি জয়ের শক্তিশালী দাবিদার মনে হচ্ছে। সবচেয়ে বেশিবার এশিয়া কাপ জিতেছে ভারত। একই সঙ্গে শ্রীলঙ্কা দল পাঁচবার এবং পাকিস্তান মাত্র দু’বার এশিয়া কাপ জিতে সফল হয়েছে।



[ad_2]

Leave a Reply