ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

গোপন তথ্য ফাঁস! শেষ ম্যাচে ১২টি লম্বা ছক্কা হাঁকানো ভারতীয় এই ক্রিকেটার গোপনে অবসরের প্রস্তুতি নিচ্ছেন

গোপন তথ্য ফাঁস! শেষ ম্যাচে ১২টি লম্বা ছক্কা হাঁকানো ভারতীয় এই ক্রিকেটার গোপনে অবসরের প্রস্তুতি নিচ্ছেন

[ad_1]

টিম ইন্ডিয়াতে রয়েছে প্রতিভাবান ক্রিকেটারদের সারি। এই সময়ে, ভারতীয় নির্বাচকও টিম ইন্ডিয়াতে আরও বেশি সংখ্যক তরুণ খেলোয়াড়দের সুযোগ দিচ্ছেন। এর জেরে দল থেকে ছুটছেন ভারতের অনেক পুরনো ক্রিকেটার। টিম ইন্ডিয়াতে দীর্ঘদিন ধরে বাইরে থাকা মুরালি বিজয় একসময় ভারতীয় টেস্ট দলের সেরা ওপেনার ব্যাটসম্যান ছিলেন।

খুব গোপনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে পারেন তিনি। তার ফর্মের অবনতি হতেই ভারতীয় নির্বাচক তাকে দল থেকে বাদ দেন। শেষ পর্যন্ত ফেরার আশা না থাকলে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন

মিলনাডু প্রিমিয়ার লিগে ১২টি লম্বা ছক্কা মারা হয়েছে
একই বছর তামিলনাড়ু প্রিমিয়ার লিগে, মুরালি বিজয় তার শেষ ম্যাচে এনআরকে (নেলাই রয়্যাল কিংস) এর বিপক্ষে ঝড়ো ইনিংস খেলে ক্রিকেটে একটি দর্শনীয় প্রত্যাবর্তন করেন।

তামিলনাড়ু প্রিমিয়ার লিগের সেই ম্যাচে RTW (রুবি ত্রিচি ওয়ারিয়র্স) এর হয়ে খেলে, মুরালি বিজয় 66 বলে 121 রানের ঝড়ো ইনিংস খেলেন। এনআরকে (নেলাই রয়্যাল কিংস) এর বিরুদ্ধে সেই বিস্ফোরক ইনিংসের সময়, বিজয় 7টি চার এবং 12টি হাই-রাইজ ছক্কা মেরেছিলেন। কিন্তু তারপরও তিনি সেই ম্যাচে তার দলকে জিততে পারেননি, কারণ মুরালি বিজয়কে তার দলের অন্য ব্যাটসম্যানরা সমর্থন করেননি।

মুরলি বিজয়ের ক্রিকেট ক্যারিয়ারে এখন পর্যন্ত যাত্রা
মুরালি বিজয় 1লা এপ্রিল 1984 সালে চেন্নাইতে জন্মগ্রহণ করেন এবং বর্তমানে তার বয়স 38 বছর।এ কারণে তিনি এখন ভারতের হয়ে খেলার সুযোগ পাচ্ছেন না। যে কারণে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে পারেন মুরালি বিজয়। বিজয়ের অবসরে কতটা সময় লাগে, তবে এখন তিনি তা করেন কিনা তা দেখার বিষয়।

মুরালি বিজয় ভারতীয় ক্রিকেট দলের হয়ে 61টি টেস্ট ম্যাচের 105টি ইনিংসে ব্যাট করেছেন। সেই সময়ে, বিজয় 38.28 গড়ে 3982 রান করেছেন। এছাড়া ১২টি সেঞ্চুরি ও ১৫টি হাফ সেঞ্চুরিও দেখা গেছে তার ব্যাট দিয়ে। মুরালি বিজয় একটি হাফ সেঞ্চুরির সাহায্যে টিম ইন্ডিয়ার হয়ে 17 ওয়ানডেতে 339 রান করেছেন। একই সঙ্গে ৯টি টি-টোয়েন্টি ম্যাচে করেছেন মাত্র ১৬৯ রান।

[ad_2]

Leave a Reply