ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতের কাছে হারের আসল কারণ ব্যাখ্যা দিলেন বাবর আজম

[ad_1]

ভারত – পাকিস্তান ম্যাচ মানেই আলাদা রোমাঞ্চকর পরিস্থিতি থাকে চারদিকে।এশিয়া কাপের ২য় ম্যাচে এসে ঠিক এমনই এক রোমাঞ্চের অভিজ্ঞতা নিলো ক্রিকেট দুনিয়া।ভারত – পাকিস্তান মহারণের এবারের ম্যাচে অব্যশ শেষ হাসি হেসেছে ভারত।

আর ম্যাচে জয়ের মাধ্যমে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারার মধুর প্রতিশোধ নিলো রোহিত শর্মার ভারত। বিরাট কোহলির শততম ম্যাচে পাকিস্তানের দেওয়া ১৪৮ রান ২ বল হাতে রেখে ৫ উইকেট হারিয়ে ছুঁয়ে ফেলে ভারত।

এর আগে টস জিতে পাকিস্তান কে বেটিংয়ে পাঠায় ভারত অধিনায়ক রোহিত শর্মা। আর ব্যাট করতে নেমেই ভারতীয় বোলারদের তোপের মুখে পরে টালমাটাল অবস্থায় হয় পাকিস্তানের ব্যাটসম্যানদের।শেষ পর্যন্ত ১বল বাকি থাকতে পাকিস্তান অল আউট হয় ১৪৭ রানে।

১৪৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ভারত।অভিষিক্ত পাকিস্তানি পেইসার নাসিম শাহ বলে বোল্ড হয়ে কোনো রান না করেই সাজঘরে ফিরে যান লুকেশ রাহুল।

তবে বিরাট কোহলি এবং রোহিত শর্মা ৪৯ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্জয়ের সামাল দেন।তবে রোহিত শর্মার এবং বিরাট কোহলি দ্রুত ফিরে গেলে আবারো চাপে পরে ভারত।

তবে শেষ ওভারে রোমাঞ্চে রবিন্দ্র জাদেজার ৩৫ রান এবং হার্দিক পান্ডিয়ার ১৭ বলে অপরাজিত ৩৩ রানের দায়িত্বশীল ব্যাটিংয়ের জয়ের বন্দরে পৌছে যায় ভারত।ভারতের জয় এই ম্যাচে ৫ উইকেটে। ইনজুরির মিছিলে থাকা দল নিয়ে খেলতে নামা পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ম্যাচ শেষে জানান,

” আমরা যেভাবে বোলিং শুরু করেছিলাম সেটা খুবই ভালো ছিল। আমাদের ১০-১৫ রানের ঘাটতি ছিল তবে বোলাররা আজকে অনেক চেষ্টা করেছে। নেওয়াজকে শেষ ওভারের আইডিয়া আমাদের ভালো ছিল কিন্তু হার্দিক খুব ভালো ভাবে শেষ করেছে। নাসিম তরুণ বোলার হিসেবে খুবই ভালো বল করেছে। “ সর্বোপরি ১০-১৫ রানের কমতিটাই ম্যাচের ব্যবধান গড়ে দিয়েছে।

[ad_2]

Leave a Reply