ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সবাই হতম্ভব, ভারতের বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন ১৫০ কিমি গতির সেই বোলার

সবাই হতম্ভব, ভারতের বিশ্বকাপ দলে যুক্ত হচ্ছেন ১৫০ কিমি গতির সেই বোলার

[ad_1]

ভারতের বর্তমান সময়ের বোলার দের মধ্যে নম্বর ওয়ান বোলার জসপ্রীত বুমরাহ অনিশ্চিত। আসন্ন অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হতে তলেছে টি টোয়েন্টি বিশ্বকাপ। সেখানেই যে ভারতীয় দলের প্রধান বোলার জসপ্রীত বুমরার অনিশ্চয়তা ভারতীয় শিবিরের চিন্তা বাড়িয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

আর সেই পরিস্থিতিতেই সকলকে চমকে দিয়ে হঠাত্ই টিম ইন্ডিয়ার বিশ্বকাপের দলে ডাক পেলেন উমরান মালিক। যদিও ১৫ জনের স্কোয়াডে আসেননি। কিন্তু তাঁকে ভরতীয় দলের সঙ্গে থাকাতে নির্দেশ দেওয়া হয়েছে।

আগামী ৬ অক্টোবরই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দেবে ভারতীয় দল। সেই দলের সঙ্গেই উমরান মালিককে রাখার সিদ্ধান্ত নিয়েছেেন নির্বাচকরা।

কারণ হিসেবে বলা হচ্ছে, এক ভারতীয় দলের সঙ্গে স্ট্যান্ডবাই হিসাবে তাঁকে রাখা এবং অস্ট্রেলিয়ার পিচে উমরানের বলে অনুশীলন করা। এই দুই সিদ্ধান্তের কথাই কার্যত মাথায় রেখে উমরান মালিককে দলে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া মোহাম্মদ সিরাজও থাকবেন স্ট্যান্ডবাই হিসেবে।

ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া যাচ্ছেন উমরান মালিকএবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দারুণ পারফরম্যান্স দেখিয়েছিলেন তিনি। সেই থেকেই উমরান মালিককে নিয়ে শুরু হয়ে গিয়েছিল নানান জল্পনা। তাঁকে ভারতীয় দলের সঙ্গে রাখার দাবীতেও সোচ্চার হয়েছিলেন সকলে।

এরপর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে সুযোগ পেয়েছিলেন তিনি। যদিও প্রথম একাদশে রাখা হয়নি এই তরুণ তারকা ক্রিকেটারকে। দীর্ঘদিন পর ফের ভারতীয় দলে ডাকা হয়েছে তাঁকে।

আইপিএলের মঞ্চে তাঁর বলের গতিতে মুগ্ধ হয়েছিলেন সকলে। এমনকী এবারের আইপিএলে ১৫০ কিমির বেশী গতিতে বোলিং করেছিলেন উমরান মালিক। যদিও ভারতীয় দলের জার্সিতে সেভাবে কিন্তু দাগ কটতে পারেননি তিনি।

কিন্তু জসপ্রীত বুমরার চোট হও.ার পর আর কোনওেরকম ঝুঁকি নিতে চাইছে না ভারতীয় শিবির। সেই জায়গাতেই এবার উমরান মালিককে দলে রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

[ad_2]

Leave a Reply