ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিরিজ জয়ের পর বিরাট বিবৃতি দিলেন অধিনায়ক রোহিত শর্মা, বললেন এই খেলোয়াড়দের দলের আসল হিরো

[ad_1]

রবিবার তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিকে অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারানোর পর টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা বলেছেন যে সিরিজ চলাকালীন ব্যাট এবং বলের সাহায্যে বিভিন্ন খেলোয়াড়ের অবদান ইতিবাচক ছিল।

আগের ম্যাচে অস্ট্রেলিয়ার ১৮৭ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ভারতীয় দল সূর্যকুমার যাদবের অর্ধশতক (৩৬ বলে ৬৯, পাঁচটি ছক্কা, পাঁচটি চার) এবং বিরাট কোহলি (৪৮ বলে ৬৩ রান, চারটি ছক্কা, তিনটি চার) এবং অর্ধশতক করেন।

উভয়. মূল তৃতীয় উইকেটে ১০৪ রানের জুটির সাহায্যে এক বল বাকি থাকতে চার উইকেটে ১৮৭ রান করেন।

সিরিজ জয়ের পর বিরাট বিবৃতি দিলেন অধিনায়ক রোহিত
তৃতীয় ও শেষ ম্যাচে ছয় উইকেটে জয়ের পর রোহিত বলেছেন, “এটি একটি দুর্দান্ত মুহূর্ত ছিল। আমরা দুর্দান্ত করতে চেয়েছিলাম এবং আমরা করেছি।

সবচেয়ে বড় ইতিবাচক ছিল বিভিন্ন খেলোয়াড়রা ব্যাট ও বল দিয়ে অবদান রেখেছিল। টিম ম্যানেজমেন্ট হিসাবে, আপনি যখন বসে বসে এই সব ঘটতে দেখেন তখন আপনার ভাল লাগে।

হিটম্যান বলেছেন যে মাঝে মাঝে আপনিও ভুল করেন তবে টি-টোয়েন্টি ফরম্যাটের ক্রিকেটে এটি ঘটে কারণ ভুলের সুযোগ খুব কম।

রোহিত শর্মা বলেছেন, ‘কখনও কখনও আপনি অনেক কিছু করতে ভুল করেন। এটি টি-টোয়েন্টি ক্রিকেট এবং এখানে ভুলের খুব কম জায়গা রয়েছে।

আমি ভেবেছিলাম আমরা সুযোগের সদ্ব্যবহার করেছি। কখনও কখনও এটি ঘটে না কিন্তু এটি একটি পাঠ যা আমরা অনুসরণ করব।

ডেথ ওভারে বোলাররা ছিল দামি
রোহিত বলেন, অনেক বিভাগেই উন্নতির জায়গা আছে, বিশেষ করে ডেথ ওভারের বোলিংয়ে। অধিনায়ক রোহিত বলেছেন, ‘অনেক বিভাগ আছে (যেগুলোতে উন্নতির জায়গা আছে),

বিশেষ করে আমাদের ডেথ ওভারের বোলিং। অনেকদিন পর খেলছেন হর্ষল ও বুমরাহ।

মিডল এবং লোয়ার অর্ডারে বোলিং করা অস্ট্রেলিয়ার জন্য খুবই কঠিন। সেদিকে মনোযোগ দিতে চাই না। বিরতির পর তারা আসছে এবং ছন্দে ফিরতে তাদের সময় লাগবে।

হারের কারণ জানালেন অ্যারন ফিঞ্চ

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেছেন, তিনি ভালো রান করেছেন কিন্তু উইকেটের অভাবে পরাজয়ের সম্মুখীন হয়েছেন। ফিঞ্চ বলেন, ‘খুব ভালো সিরিজ ছিল।

ক্যামেরন গ্রিন আমাদের জন্য এই সিরিজের আবিষ্কারক ছিলেন। আমরা ভেবেছিলাম আমরা ভালো স্কোর করেছি। কিছুটা শিশির ছিল এবং আমরা জানতাম আমাদের উইকেট পেতে হবে।

ভারতীয় ব্যাটসম্যানদের রান করা থেকে আটকিয়ে জিততে পারবেন না। কিছু কিছু ক্ষেত্রে আমরা আমাদের পরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়ন করতে পারিনি।

[ad_2]

Leave a Reply