ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সুপার ফোরে প্রথম পর্বে শ্রীলংকার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে আফগানিস্তান, দেখে নিন দু’দলের একাদশ

[ad_1]

শ্রীলঙ্কা টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। গতকালের দিন আগে বাংলাদেশ এশিয়া কাপ ২০২২ থেকে বিদায় নিয়েছে, যেখানে হংকং 24 ঘন্টারও কম সময় আগে পাকিস্তানের কাছে ছিটকে গেছে।

শারজাহ আন্তর্জাতিক স্টেডিয়ামে আফগানিস্তান শ্রীলঙ্কার বিপক্ষে সুপার ফোর পর্বের প্রথম খেলায় হ্যালো এবং স্বাগত জানাই। টুর্নামেন্টের শুরুতে যখন এই দুটি দল মুখোমুখি হয়েছিল, তখন আফগানিস্তান শ্রীলঙ্কাকে আউটক্লাস করেছিল, তাই শেষের দলগুলি আজ রাতে স্কোর সেট করার জন্য মুখিয়ে থাকবে।

আফগানিস্তান আলাদা ছিল, বিশেষ করে যখন বোলিং বিভাগে আসে। তাই শ্রীলঙ্কা কীভাবে এটি মোকাবেলা করে তা দেখতে আকর্ষণীয় হবে। সুপার ফোর পর্বে উঠতে কুসল মেন্ডিস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, কিন্তু তিনি কি আবার তা করতে পারবেন?

দাসুন শানাকা: আমরা প্রথমে বল করতে যাচ্ছি, আমরা তাড়া করতে ভালো। তাই টস জেতা ভালো। ওপেনাররা আমাদের শুরুটা ভালো করেছিল এবং মাঝখানে আমাদের পার্টনারশিপ ছিল। এটা গুরুত্বপূর্ণ ছিল. এটা আমাদের খেলা নিয়ন্ত্রণ করতে সাহায্য করেছে। একই দলের সঙ্গে খেলছেন।

মোহাম্মদ নবী: আমরা প্রথমে ব্যাট করতে চাই, আমরা বোর্ডে ভালো স্কোর রাখতে চাই। আমাদের বোলাররা যেভাবে পারফর্ম করেছে তাতে সত্যিই খুশি। আশা করছি, তারা আজও ভালো বোলিং করবে।

বাংলাদেশের বিপক্ষে আমরা ভালো খেলেছি। আমরা আবারও ভালো করতে চাই। আমাদের একটা পরিবর্তন আছে- সামিউল্লাহ শিনওয়ারি এসেছেন, আজমতউল্লাহ অসুস্থ থাকায় বাইরে আছেন।

শ্রীলঙ্কা (প্লেয়িং ইলেভেন): পথুম নিসাঙ্কা, কুসাল মেন্ডিস (ডব্লিউ), চারিথ আসালাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (সি), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থেকশানা, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা

আফগানিস্তান (প্লেয়িং ইলেভেন): হজরতুল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (ডাব্লু), ইব্রাহিম জাদরান, মোহাম্মদ নবী (সি), নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, সামিউল্লাহ শিনওয়ারি, রশিদ খান, নবীন-উল হক, মুজিব উর রহমান, ফজল হক ফারুকী

[ad_2]

Leave a Reply