ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে আবারও বড় ধাক্কা খেল ভারত, জাদেজার পর এবার দল থেকে ছিটকে যাচ্ছে রোহিতের মূল অস্ত্র

[ad_1]

সংযুক্ত আরব আমিরাতে (UAE) চলমান এশিয়া কাপ ২০২২-এ, যেখানে টিম ইন্ডিয়ার জয়ের অভিযান অব্যাহত রয়েছে। অন্যদিকে, টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল এই দিনগুলিতে কিছুটা বিরক্ত হবেন।

কারণ তাঁর স্ত্রী ধনশ্রী ভার্মা (টিম ইন্ডিয়ার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা) হাসপাতালে ভর্তি। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে এই তথ্য জানিয়েছেন ধনশ্রী নিজেই। যদিও ধনশ্রীর অস্ত্রোপচার সফল হয়েছিল এবং তার পরে তিনি তার সুস্থ হওয়ার বিষয়ে ভক্তদের আপডেট দিয়েছেন।

তার অফিসিয়াল ইনস্টাগ্রামে হাসপাতাল থেকে একটি ছবি শেয়ার করে ধনশ্রী লিখেছেন, “সফল অস্ত্রোপচার! প্রতিটি অসুবিধা আপনার নতুন এবং জোরালো প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত করে। আগের থেকে আরও শক্তিশালী বোধ করছি। আপনার শুভকামনার জন্য সবাইকে ধন্যবাদ।

রিল তৈরি করার সময় আঘাত
ধনশ্রী ছবিটি শেয়ার করার সাথে সাথেই তা সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড ভাইরাল হতে শুরু করে। ধনশ্রী তার ছবি দিয়ে জানিয়েছেন যে নতুন ACL লোড হচ্ছে.. মনে করা হচ্ছে যে তিনি পায়ে চোট পেয়েছেন এবং হাঁটুতে অস্ত্রোপচার করেছেন।

উল্লেখ্য, রিল তৈরি করতে গিয়ে পায়ে চোট পান ধনশ্রী। যার কারণে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। তিনি তার পোস্টে অস্ত্রোপচারের তথ্য দিয়েছেন।

এশিয়া কাপে ব্যস্ত চাহাল
যেখানে ধনশ্রীর স্বামী যুজবেন্দ্র চাহাল, টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড়, আজকাল এশিয়া কাপে টিম ইন্ডিয়ার অংশ। স্ত্রী ধনশ্রীর পোস্টে গেট ওয়েল সুনও লিখেছেন চাহাল।

এশিয়া কাপে এখনও পর্যন্ত দুর্দান্ত বোলিং করেছেন চাহাল। যার কারণে ভারত তার উদ্বোধনী দুটি ম্যাচেই জয়লাভ করতে সক্ষম হয়েছে। রবিবার অর্থাৎ ৪ সেপ্টেম্বর সুপার-৪-এ পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া।

এবার যেখানে প্রতিশোধ নিতে চাইবে পাকিস্তান। অন্যদিকে, জাদেজার চোট সত্ত্বেও আধিপত্য বজায় রাখতে চাইবে টিম ইন্ডিয়া। পাকিস্তানের পর টিম ইন্ডিয়াকেও খেলতে হবে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিরুদ্ধে।তবে গুন্জন শোনা যাচ্ছে স্ত্রী ধনশ্রী ভার্মার পাশে থাকার জন্য জোর আকুতি জানিছেন এই তারকা তবে বিসয়টি এখনও সামনে আসেনি।

[ad_2]

Leave a Reply