ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সেলিব্রেটি হতেই ভুবন বাদ্যকর ও রানু মন্ডল প্রসঙ্গে মুখ খুললেন মিলন কুমার

সেলিব্রেটি হতেই ভুবন বাদ্যকর ও রানু মন্ডল প্রসঙ্গে মুখ খুললেন মিলন কুমার

[ad_1]

সেলিব্রেটি হতেই ভুবন বাদ্যকর ও রানু মন্ডল প্রসঙ্গে মুখ খুললেন মিলন কুমার

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ার দৌলতে যারা ভাইরাল হয়ে রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হয়েছেন তাদের মধ্যে তালিকায় প্রথম যার নাম আছে তিনি হলেন নদীয়ার রানু মন্ডল। এরপরেই এই তালিকায় নাম যোগ হয় বীরভূমের ভুবন বাদ্যকরের। সম্প্রতি এই তালিকায় নতুন করে নাম যোগ হয়েছে পূর্ব বর্ধমানের মিলন কুমারের।

রানু মন্ডল ভাইরাল হলেও শেষমেষ তিনি তার ধারাবাহিকতা বজায় রাখতে পারেন নি। তিনি এখন সোশ্যাল মিডিয়ার দর্শকদের কাছে হাসিঠাট্টার কারণ হয়ে দাঁড়িয়েছেন। অন্যদিকে ভুবন বাদ্যকরের পরিস্থিতিও বর্তমানে খুব একটা আগের মতো জায়গায় নেই। তবে তিনি নিত্য নতুন কিছু না কিছু করে নিজের জায়গা ধরে রেখেছেন।

এমন পরিস্থিতিতে নতুন করে মিলন কুমারের মত একজন সংগীত শিল্পীর খোঁজ পেয়ে সোশ্যাল মিডিয়ার দর্শকরা তাতেই মজেছেন। এই পরিস্থিতিতে ভুবন বাদ্যকর এবং রানু মন্ডল প্রসঙ্গে মুখ খুললেন মিলন কুমার। তিনি মূলত এক সাংবাদিকের করা একটি প্রশ্নের ভিত্তিতে তার মন্তব্য পেশ করেছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এক সাংবাদিক মিলন কুমারকে প্রশ্ন করেন, রানু মন্ডলও ভাইরাল হয়েছিলেন, ভুবন বাধ্যকরও ভাইরাল হয়েছিলেন। কিন্তু তারা যেন কোথায় হারিয়ে যাচ্ছেন। এই প্রসঙ্গে আপনি কি বলবেন? এই প্রশ্নের উত্তরে মিলন কুমার জানান, “হারিয়ে যাওয়া মান সম্মানের বিষয় সম্পূর্ণভাবে নিজের কাছে গোঁড়া। আমার বাবা এই কথায় বলেন। বাবার কথা অনুযায়ী, তুমি যদি কাউকে অসম্মানিত করো, তাহলে নিজেও অসম্মানিত হবে। মানুষকে সম্মান করলে সম্মান পাওয়া যাবে।”

এখন প্রশ্ন হল মিলন কুমার এইভাবে রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠার পর কি নিজের আগের মত ব্যবহার বজায় রাখতে পারবেন? এর পরিপ্রেক্ষিতে মিলন কুমার জানিয়েছেন, “আমি আমার মত। আমি মানুষকে নিয়ে সারা জীবন চলার চেষ্টা করব। মানুষই আমাকে সাথ দিয়েছেন। ট্রেনের মধ্যেও মানুষ আমার সাথ দিয়েছেন। যে কারণে মানুষকে সঙ্গে নিয়ে আমি চলার চেষ্টা করব। মাটিতে পা দিয়ে চলার চেষ্টা করব। অতীত ভুলে গেলে চলবে না।”

[ad_2]

Leave a Reply