ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সৌরভ, যুবরাজ ও সেহবাগের মতো ভারতীয় ক্রিকেটারদের তালিকায় নাম লেখালেন হার্দিক, দেখিয়ে দিলেন চ্যাম্পিয়নদের মুছে ফেলা যায় না

[ad_1]

এ কোন হার্দিক পাণ্ডিয়া ! রগচটা, ঔদ্ধত্য, ফ্ল্যামবয়েন্সি ও বিতর্কের মতো শব্দগুলো যাঁর সঙ্গে জুড়ে গিয়েছিল, সেই হার্দিক যেন আজ অতীতের অধ্যায়! এক নতুন হার্দিককে দেখছে বাইশ গজ। যাঁর সঙ্গে জুড়ে গিয়েছে ধীর-স্থির, হিমশীতল মস্তিষ্কের মতো শব্দ, প্রতিপক্ষের ক্রিকেটারকে জড়িয়ে নিচ্ছেন বুকে! এক অচেনা হার্দিক। এই হার্দিকেই মজেছেন চির প্রতিদ্বন্দ্বী দেশের ক্রিকেটার। পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার মহম্মদ আমির । দু’অক্ষরে আত্মিক বন্ধনে জুড়লেন পাক তারকা। হার্দিকের ট্যুইট ধরেই আমির যা লিখলেন, তা এক অন্য মাত্রা দিল ইন্দো-পাক ক্রিকেটে!

২০১৮-র ১৯ সেপ্টেম্বর ও ২০২২-এর ২৮ অগস্টের মধ্যে রয়েছে একাধিক মিল, তেমনই রয়েছে অমিলও। প্রথম তারিখেও খেলা হয়েছিল দুবাই আন্তর্জাতিক স্টেডিয়াম। প্রতিপক্ষ ছিল সেই পাকিস্তান । টুর্নামেন্টের নাম ছিল এশিয়া কাপ । সেদিন ভারত জিতেছিল ঠিকই, কিন্তু হার্দিক পিঠের চোটের জন্য ম্যাচের মাঝপথেই মাঠ ছেড়েছিলেন। স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয়েছিল বরোদার তারকা অলরাউন্ডারকে।

ট টু দ্বিতীয় তারিখ। ভেন্যু, প্রতিপক্ষ ও প্রতিযোগিতা সবই এক। শুধু আমূল বদলে গিয়েছেন হার্দিক। নিজেই দু’টি ভিন্ন দিনের ছবি পোস্ট করে ট্যুইটারে তিনি লিখেছেন, ‘দ্য কামব্যাক ইজ গ্রেটার দ্যান দ্য সেটব্যাক’। গত রবিবার ভারত-পাক মহারণে হার্দিক হন ম্যাচের সেরা। ২৫ রানে ৩ উইকেট নেওয়ার পাশাপাশি ১৭ বলে ৩৩ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন তিনি। এই ট্যুইটে এসেই আমির শুধু লিখেছেন ‘দারুণ খেললে ভাই’। এর সঙ্গেই আমির জুড়ে দিয়েছেন হাততালির ইমোজি।

মহিন্দর অমরনাথ থেকে শুরু করে সৌরভ গঙ্গোপাধ্যায়, যুবরাজ সিং ও বীরেন্দ্র শেহওয়াগের মতো প্রাক্তনদের কামব্যাক নিয়ে অনেক আলোচনা হয়েছে ভারতীয় ক্রিকেট তথা বাইশ গজে। এবার সেই তালিকায় নিজের নাম লিখে দিলেন হার্দিক। দেখিয়ে দিলেন চ্যাম্পিয়নরা মুছে ফেলা যায় না। তাঁরা ফিরে আসেন বারবার। বন্ধ করিয়ে দেন সমালোচকদের মুখ।

[ad_2]

Leave a Reply