ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হংকংয়ের বিপক্ষে ভারতের দ্বিতীয় ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা

[ad_1]

এশিয়া কাপ ২০২২ এর প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে পরাজিত করার পর, তারা এখন বুধবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হংকংয়ের বিপক্ষে তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে।

এশিয়া কাপ ২০২২ কোয়ালিফায়ারের মাধ্যমে এশিয়া কাপ ২০২২-এ জায়গা করে নেওয়া হংকংয়ের পক্ষে রোহিত শর্মার নেতৃত্বাধীন দলকে হারানো খুব কঠিন হবে।

এ জন্য তাদের শীর্ষ পর্যায়ে পারফর্ম করতে হবে। অন্যদিকে, আমরা যদি ভারতীয় দলের কথা বলি, তবে তারা হংকংকে হালকাভাবে নেবে না এবং টুর্নামেন্টের পরবর্তী রাউন্ডে তাদের জায়গা নিশ্চিত করবে।

ভারত এখনও টি-টোয়েন্টি আন্তর্জাতিকে হংকংয়ের মুখোমুখি হয়নি। যদিও দুই দলই দুটি করে ওয়ানডে ম্যাচ খেলেছে। এই দুটি ম্যাচেই জয়ের স্বাদ পেয়েছে ভারত।

২০০৮ এশিয়া কাপে দুই দল প্রথমবার মুখোমুখি হয়েছিল, যেখানে ভারত হংকংকে ২৬৫ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছিল। এর পরে, ভারত ২০১৮ এশিয়া কাপে হংকংকে ২৬ রানে হারিয়েছিল।

ভারতের ওপেনার অধিনায়ক রোহিত শর্মা ও কেএল রাহুলকে ভালো পারফর্ম করতে হবে। দুই খেলোয়াড়ই পাকিস্তানের বিপক্ষে ভালো পারফর্ম করতে পারেননি।

একই সঙ্গে বিরাটও দুর্দান্ত পারফর্ম করেছেন। দল চাইবে সে এর চেয়ে ভালো পারফর্ম করুক। হার্দিক পান্ডিয়া ব্যাটিং ও বোলিং উভয় ক্ষেত্রেই ভালো পারফর্ম করছেন। তার কাছে আবারও এমন পারফরম্যান্স আশা করা যায়।

অভিজ্ঞ ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারকে দেখা যাচ্ছে দুর্দান্ত ছন্দে। পাকিস্তানের বিপক্ষে ৪ উইকেট নিয়ে নিজের ক্লাস দেখালেন, প্রতিপক্ষ দলের জন্য তিনি কতটা বিপজ্জনক।

অন্যদিকে, অন্য ফাস্ট বোলার আভেশ খান এবং আরশদীপ সিংও ভালো করতে চান। এতে তার সঙ্গে থাকবেন স্পিনার যুজবেন্দ্র চাহাল, যিনি আগের ম্যাচে উইকেট নিতে পারেননি।

হংকংয়ের সম্ভাব্য একাদশ

ইয়াসিম মুর্তজা, নিজাকাত খান (অধিনায়ক), বাবর হায়াত, কিঞ্চিত শাহ, এজাজ খান, স্কট ম্যাকেনি (ডব্লিউকে), জিশান আলী, হারুন আরশাদ, এহসান খান, মোহাম্মদ গজানফর, আয়ুষ শুক্লা।

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং।

[ad_2]

Leave a Reply