ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হতম্ভব ক্রিকেটপাড়া, অস্ট্রেলিয়াকে না হারাতে পারলে বিশ্বকাপ জেতার স্বপ্ন ভুলে যান” রোহিতকে চ্যালেঞ্জ ছুড়ে মারলেন এই প্রাক্তন ক্রিকেটার!

[ad_1]

আগামী পরশু থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিযার বিরুদ্ধে ৩টি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। ২০ সেপ্টেম্বর মোহালিতে সিরিজ শুরু হতে চলেছে। যেখানে, প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত। ভারতীয় দল এই সিরিজের মাধ্যমে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি পরীক্ষা করতে চায়।

এদিকে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে চ্যালেঞ্জ জানিয়েছেন ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর। গৌতম গম্ভীর বলেছেন যে ২০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজে ভারত অস্ট্রেলিয়াকে হারাতে না পারলে তাদের পক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা কঠিন হবে।

গম্ভীর বলেছেন- “আমি আগেও বলেছি এবং আবারও বলছি। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া সিরিজে ভারত অস্ট্রেলিয়াকে না হারাতে পারলে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা যাবে না। আমি বলতে চাইছি ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকালে দেখবেন, আমরা সেমিফাইনালে তাদের হারিয়েছিলাম।

২০১১ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে তারা পরাজিত হয়। আপনি যদি টুর্নামেন্ট জিততে চান, তবে অস্ট্রেলিয়াকে হারানো ছাড়া তা করা কঠিন হবে। আগেও বলেছি আবারও বলছি। অস্ট্রেলিয়াকে হারাতে না পারলে ভারত বিশ্বকাপ জিততে পারবে না।”

[ad_2]

Leave a Reply