ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

২৩ অক্টোবর মুখোমুখি ভারত-পাকিস্তান, টি-২০ বিশ্বকাপের আগে পাকিস্তানের দলে বড় পরিবর্তন, দলে ঢুকলেন এই ভয়ংকর খেলোয়াড়

[ad_1]

২৩ অক্টোবর টিম ইন্ডিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে পাকিস্তান। তবে ১৬ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ,বাছাইপর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে প্রথম পর্বে।

এরপর ২২ অক্টোবর থেকে শুরু হবে বড় দলের ম্যাচ। এদিকে পাকিস্তান দলে বড় পরিবর্তন এসেছে বলে খবর বেরিয়েছে। লেগ স্পিনার উসমান কাদির টুর্নামেন্ট থেকে বাদ পড়েছেন এবং তার জায়গায় দলে নেওয়া হয়েছে অভিজ্ঞ ব্যাটসম্যান ফখর জামানকে।

আসলে, ফখর জামানকে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর রিজার্ভ প্লেয়ারের তালিকায় রাখা হয়েছিল কারণ তিনি এশিয়া কাপ ২০২২-এর ফাইনালের সময় ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন, তারপরে নির্বাচকরা তাকে নাম দিয়েছিলেন। স্ট্যান্ডবাই খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছিল।

এরপর ইংল্যান্ডের বিপক্ষে হোম টি-টোয়েন্টি সিরিজ এবং নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে না পারলেও এখন তাকে আবার দলে অন্তর্ভুক্ত করেছেন নির্বাচকরা। উসমান কাদিরের জায়গায় তাকে পাকিস্তান দলে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং কাদির এখন রিজার্ভ খেলোয়াড়দের তালিকায় যোগ দিয়েছেন।

এটা উল্লেখযোগ্য যে লেগ-স্পিনার উসমান কাদির ২৫ সেপ্টেম্বর করাচিতে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ডান হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন এবং বুড়ো আঙুলের ফ্র্যাকচারে আক্রান্ত হয়েছিলেন কিন্তু তিনি ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেরে উঠতে পারেননি। যার কারণে তাকে বাইরে থাকতে হয়েছিল। প্রতিযোগিতাটি.

আমরা আপনাকে বলি যে ২৩ অক্টোবর পাকিস্তানকে ভারতের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে এবং এই ম্যাচটি উভয় দলের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ।

পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ দল
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি এবং শান। মাসুদ।

[ad_2]

Leave a Reply