ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টুইট করে ভক্তদের রোষানলে রোহিত শর্মা

[ad_1]

এখন থেকে দুই দিন পর শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেখানে ভারতীয় দল পুরোদমে এই টুর্নামেন্টের প্রস্তুতিতে ব্যস্ত।

তাই, সম্প্রতি, টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক রোহিত শর্মার একটি টুইট সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে রোহিত একটি নতুন দল তৈরির কথা বলছেন।

এমতাবস্থায়, যদিও তার টুইটটি আগের দিন অর্থাৎ ১৩ অক্টোবরের, তবে এটি এই সময়ে আলোচনার বিষয়। রোহিত শর্মার এই টুইটের পর ভক্তরা সোশ্যাল মিডিয়ায় নানা জল্পনা-কল্পনা করছেন এবং তাঁকে প্রচণ্ড ট্রোল করছেন।

আসলে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে একটি টুইট শেয়ার করেছেন। যেখানে রোহিত লিখেছেন যে তিনি ‘নতুন দল গড়ছেন’।

রোহিত শর্মার এই টুইটের পর ভক্তরা সোশ্যাল মিডিয়ায় নানা জল্পনা-কল্পনা করছেন। রোহিত শর্মা আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে থাকবেন কিনা তা নিয়ে প্রশ্ন তুলছেন কেউ কেউ।

একই সময়ে, চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালস ছাড়াও আরও অনেক ফ্র্যাঞ্চাইজি রোহিত শর্মার এই টুইটে তাদের প্রতিক্রিয়া জানিয়েছে। এই চেন্নাই সুপার কিংস সম্পর্কে জিজ্ঞাসা করে, CSK লিখেছেন, “কি হচ্ছে? আমরা কোন নতুন দলের কথা বলছি।

রোহিতের ক্লাস নিলেন ভক্তরা

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা। যেখানে এই টুর্নামেন্টের আগে অধিনায়ক রোহিত এবং সংস্থা প্রচুর নেট অনুশীলন করছেন।

তাই ১৫ অক্টোবর সকাল ৭ টায় রোহিত শর্মা সাংবাদিক সম্মেলন করবেন, তাই আগামীকাল সংবাদ সম্মেলনে রোহিত কী বলবেন তা নিয়ে সবাই জল্পনা করছে। আমরা আপনাকে বলি যে ভারতীয় দল ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে একটি ম্যাচ খেলে তাদের প্রচার শুরু করবে।



[ad_2]

Leave a Reply