ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

২ বছর ধরে ক্রিকেটের বাইরে ছিলেন এই খেলোয়াড়, ভারতীয় দলে ফিরতে করলেন এই বড় পরিকল্পনা

[ad_1]

ভারতীয় দলের সাথে খেলা সবারই স্বপ্ন, কিন্তু খুব কম ক্রিকেটারেরই এই স্বপ্ন পূরণ হয়। ভারতের তারকা ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়াল গত দুই বছর ধরে ওয়ানডে ক্রিকেটের বাইরে রয়েছেন। তবে এখন ওয়ানডে ক্রিকেটে ফেরার বড় পরিকল্পনা রয়েছে তার।

ভারতীয় ওপেনার মায়াঙ্ক আগরওয়াল তার সীমিত ওভারের ক্যারিয়ারকে ট্র্যাকে ফিরিয়ে আনতে সুইপ এবং রিভার্স সুইপ শট অনুশীলন করছেন এবং তিনি ফাস্ট বোলারদের বিরুদ্ধেও এটি ব্যবহার করছেন।

টেস্ট ক্রিকেটে আন্তর্জাতিক অভিষেক হওয়া মায়াঙ্ক জুলাইয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে উদ্বোধনী দল ভারতে অন্তর্ভুক্ত হননি। পরে আহত লোকেশ রাহুলকে প্রতিস্থাপন করতে বার্মিংহাম পৌঁছেন তিনি।

সীমিত ওভারের ক্রিকেটে রান তুলতে হিমশিম খাচ্ছেন তিনি। ইন্ডিয়ান লিগে পাঞ্জাব কিংসের নেতৃত্বে, তিনি ১২ ম্যাচে মাত্র ১৯৬ রান করেছিলেন এবং তার স্ট্রাইক-রেট ছিল ১২২.৫০। পাঞ্জাব কিংস তাদের প্রধান কোচ অনিল কুম্বলের সাথে তিনটি মরসুমের পরে বিচ্ছেদ করেছে, তবে মায়াঙ্ক সম্ভবত ২০২৩ মরসুমেও চালিয়ে যেতে পারে।

মায়াঙ্ক আগরওয়াল বলেছেন, ‘গত চার মাসে আমি আমার বাজি নিয়ে খুব পরিশ্রম করেছি। আপনি দেখতে পাচ্ছেন যে আমি বল সুইপ করা এবং রিভার্স সুইপ করা শুরু করেছি এবং আমি ফাস্ট বোলারদের বিরুদ্ধেও তাই করছি। আমি আমার ব্যাটিংয়ের চার-পাঁচটি ক্ষেত্রে কাজ করেছি, যা আমাকে উপকৃত করছে। আমি খুব খুশি যে আমি যে কঠোর পরিশ্রম করেছি তা প্রতিফলিত হচ্ছে।

মায়াঙ্ক আগরওয়াল বলেছেন, ‘মহারাজা ট্রফির মতো টি-টোয়েন্টি টুর্নামেন্টে দুটি সেঞ্চুরি করার পর আমি দারুণ অনুভব করছি। খেলোয়াড়রা যখন আপনার ইচ্ছা অনুযায়ী পারফর্ম করে তখন সত্যিই দারুণ লাগে।

স্পষ্টতই বড় স্কোর করা আমাকে ভালো বোধ করে যে আমি এগিয়ে যেতে পারি এবং দলকে নেতৃত্ব দিতে পারি।মায়াঙ্ক ভারতের হয়ে ২১ টি টেস্ট ম্যাচ এবং পাঁচটি ওয়ানডে খেলেছেন, কিন্তু তার ক্যারিয়ার অনিশ্চিত রয়ে গেছে।

[ad_2]

Leave a Reply