ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোল ইন্ডিয়ায় প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ – Coal India Recruitment 2022 Apply Online

Coal India Recruitment 2022 Apply Online
Coal India Recruitment 2022 Apply Online

[ad_1]

কোল ইন্ডিয়ায় প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ – Coal India Recruitment 2022: সম্প্রতি কোল ইন্ডিয়া লিমিটেডের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে মেডিকেল একজিকিউটিভ পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা কোল ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Coal India Recruitment 2022 : আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হবে ২৯ সেপ্টেম্বর থেকে। প্রার্থীদের আগামী ২৯ অক্টোবর, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

কোল ইন্ডিয়া লিমিটেড রিক্রুটমেন্ট ২০২২: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ১০৮টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।

কোল ইন্ডিয়ায় প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ– Coal India Recruitment 2022

সংস্থা কোল ইন্ডিয়া লিমিটেড
পদের নাম মেডিকেল একজিকিউটিভ
শূন্যপদের সংখ্যা ১০৮
কাজের স্থান ভারত
কাজের ধরন বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি বিশদ দেখুন
শিক্ষাগত যোগ্যতা,  বেতনক্রম বিশদ দেখুন
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদন শুরু ২৯.০৯.২০২২
আবেদনের শেষ তারিখ ২৯.১০.২০২২

কোল ইন্ডিয়া লিমিটেড রিক্রুটমেন্ট ২০২২: আবেদনের যোগ্যতা

  • প্রার্থীদের মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া দ্বারা অনুমোদিত স্বীকৃত প্রতিষ্ঠান বা কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। প্রতিটি পদের জন্য অতিরিক্ত যোগ্যতা নির্দেশ করা হয়েছে।

Coal India Recruitment 2022 : বয়সসীমা

  • সিনিয়র মেডিকেল স্পেশালিস্ট পদে অসংরক্ষিত প্রার্থীদের জন্য উর্ধ্ব বয়সসীমা ৪২ বছর। সিনিয়র মেডিকেল অফিসার (ডেন্টাল) পদে অসংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের উর্ধ্ব বয়সসীমা ৩৫ বছর।

কোল ইন্ডিয়া লিমিটেড রিক্রুটমেন্ট ২০২২: আবেদন প্রক্রিয়া

  • আগ্রহী প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড এবং প্রিন্ট করতে হবে। তারপর প্রার্থীদের যথাযথ ভাবে পূরণ করা আবেদনপত্র সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট এবং সার্টিফিকেট সহকারে স্পিড পোস্টের মাধ্যমে প্রতিষ্ঠানের ঠিকানায় পাঠাতে হবে।
  • আবেদনপত্র পাঠানোর ঠিকানা, ‘Dy. GM(Personnel)/HoD(EE), at Executive Establishment Department, 2 nd Floor, Coal Estate, Western Coalfields Limited, Civil Lines, Nagpur, Maharashtra-440001’।
  • প্রার্থীরা শুধুমাত্র একটি পদের জন্য আবেদন করতে পারবেন। একজন প্রার্থী একাধিক আবেদন পাঠালে সাম্প্রতিকতম আবেদনটি চূড়ান্ত বলে বিবেচিত হবে।
  • ইন্টারভিউতে উপস্থিত হতে হলে সমস্ত ডকুমেন্টের ২ সেট করে ফটোকপি আনতে হবে।

[ad_2]

Leave a Reply