ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অবসরের চার বছর পরও মোহাম্মদ কাইফের স্টাইল অটুট, কিংবদন্তি লিগে খেলেছেন ঝড়ো ইনিংস

[ad_1]

লিজেন্ডস লিগ ক্রিকেট ২০২২ এর মাধ্যমে, ক্রিকেট ভক্তরা তাদের পুরানো নায়কদের খেলা দেখার সুযোগ পাচ্ছেন, এটি সোনালী স্মৃতিতে ডুব দেওয়ার মতো।

আসলে ইরফান পাঠান ও ইউসুফ পাঠানের পারফরম্যান্স দেখে পুরোনো স্মৃতিতে হারিয়ে গেছেন ভক্তরা। এবার আরও একবার টুর্নামেন্টে মণিপাল টাইগার্স ও ভিলওয়ারা কিংসের বিরুদ্ধে রবিবার খেলা ম্যাচে এমন কিছু ঘটল, যা দেখে ভক্তরা গা ছমছম করেছেন।

আসলে, মনিপাল টাইগার্সের দল প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে ১৫৩ রান করে। টাইগারদের তরফে মহম্মদ কাইফ সেই চমকই করলেন, যা দেখে ভক্তদের খুশি হয়নি। কাইফ ৫৯ বলে ৭৩ রানের ইনিংস খেলেন, যেখানে তিনি ১০টি চার মেরেছিলেন।

কাইফের এই দেবদূত বেশি গুরুত্বপূর্ণ কারণ তিনি যখন ব্যাটিং করতে আসেন, তখন মাত্র ১৫ রানে দলের ৪ উইকেট পড়ে গিয়েছিল।

এমন পরিস্থিতিতে কাইফ নেতৃত্ব দেন এবং তাতান্ডা তাইবুর সাথে ইনিংস এগিয়ে নেন। কাইফ প্রথমে তাতান্ডা তাইবু এবং তারপর প্রদীপ সাহুর সাথে দুর্দান্ত ব্যাটিং করেছেন এবং তার দলকে সমস্যা থেকে মুক্তি দিয়েছেন।

কাইফের ব্যাটিং দেখে মানুষের মনে পড়ে গেল ন্যাটওয়েস্ট ট্রফির কথা। টিম ইন্ডিয়া যখন সমস্যায় পড়েছিল, তখন যুবির সাথে কাইফ ইনিংসটি পরিচালনা করেন এবং তারপরে দলকে জয় এনে দেন।

তবে এখানে কাইফের দলকে হারের মুখে পড়তে হলেও ব্যাটিংয়ের সময় তিনি এমন কিছু চতুর শট মারেন, যা দেখে ভক্তদের সিট থেকে লাফিয়ে পড়তে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ায় কাইফের ইনিংস নিয়ে ভক্তরাও প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। আমরা আপনাকে বলি যে এটি টি-টোয়েন্টিতে কাইফের ক্যারিয়ারের সবচেয়ে বড় ইনিংস। এর আগে টি-টোয়েন্টিতে ৭০ রান করেছিলেন কাইফ।

অন্যদিকে, শেষ ওভারে এই ম্যাচে জিততে সফল হয় ভিলওয়ারা কিংসের দল। শেষ ওভারে টিনো বেস্ট ১২ রান করে ভিলওয়ারা কিংসকে ৩ উইকেটে জয় এনে দেন।

ইউসুফ পাঠান আবারও ম্যাচে তার সাবলীলতা দেখান এবং ২৮ বলে ৪৪ রান করেন। তবে ম্যাচের শেষ ওভারটি ছিল খুবই উত্তেজনাপূর্ণ। টিনো বেস্ট শেষ ৪ বলে একটি ছক্কা ও ২ চার মেরে ভিলওয়ারা কিংসকে জয় এনে দেন।

[ad_2]

Leave a Reply