ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অপেক্ষার অবসান, সৌরভকে অধিনায়ক করে স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে ওয়ার্ল্ড ইলেভেন বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা ভারতের

[ad_1]

ইডেন গার্ডেন্সে -এ ফের ব্যাট হাতে দেখা যেতে চলেছে মহারাজ সৌরভ গাঙ্গুলিকে। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে ১৫ সেপ্টেম্বর ইডেন গার্ডেন্সে ম্যাচটি আয়োজিত হবে।

লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচে রেস্ট অফ ওয়ার্ল্ডের বিরুদ্ধে খেলতে চলেছে ইন্ডিয়া মহারাজাস। উল্লেখ্য, এই লিগের প্রথম মরশুম খেলা হয়েছিল ইন্ডিয়া মহারাজাস, ওয়ার্ল্ড জায়ান্টস ও এশিয়া লায়ন্সের বিরুদ্ধে। চলতি বছর জানুয়ারি মাসে খেলা হয়েছে। মোট সাতটা ম্যাচ হয়েছে।

অপেক্ষা আর কয়েকদিনের, ফের মাঠে নামছেন মহারাজ। তাও আবার ইডেন গার্ডেন্সে। ১৫ সেপ্টেম্বর ব্যাট হাতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচে রেস্ট অফ ওয়ার্ল্ডের বিরুদ্ধে খেলবে ইন্ডিয়া মহারাজাস। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে এই প্রীতি ম্যাচের আয়োজন। আর সেখানেই নামবেন তিনি, তাও ঘরের মাঠে। এই খবর ছড়িয়ে পড়তেই আনন্দের বাঁধ ভেঙেছে সমর্থকদের মধ্যে। সৌরভকে মাঠে পেয়ে আয়োজকরাও খুশি।

লেজেন্ডস লিগ ক্রিকেটের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, সৌরভ ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন। যেখানে থাকবেন বীরেন্দ্র সেওয়াগ , মহম্মদ কাইফ, ইরফান পাঠান , ইউসুফ পাঠান , হরভজন সিং ও শ্রীসান্ত । অন্যদিকে, ভারতের বিপক্ষে থাকবে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগ্য়ান , সনৎ জয়সূর্য , মুথাইয়্যা মুরলিধরন, ব্রেট লি , জন্টি রোডস ।

১৫ অগস্ট উপলক্ষ্যে ম্যাচটি আয়োজিত হবে ১৫ সেপ্টেম্বর। যেটি হবে ইডেন গার্ডেন্সে।সেখানে থাকবেন সৌরভ। ফলে ম্যাচটি আলাদা মাত্রা যোগ করবে।

এই বিষয়ে লেজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনার ও ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী বলেন, “এটা আমাদের কাছে খুব গর্বের মুহূর্ত যে, আমরা স্বাধীনতার ৭৫ বছর উদযাপন করছি। গর্বিত ভারতীয় হিসেবে, এটা আমাকে খুব সন্তুষ্ট করছে যে আমরা সিদ্ধান্ত নিয়েছি ৭৫ বছর উপলক্ষ্যে আমরা লিগ আয়োজন করছি।”

এই লিগের প্রথম মরশুম খেলা হয়েছিল ইন্ডিয়া মহারাজাস, ওয়ার্ল্ড জায়ান্টস ও এশিয়া লায়ন্সের বিরুদ্ধে। চলতি বছর জানুয়ারি মাসে খেলা হয়েছে। মোট সাতটা ম্যাচ হয়েছে। দ্বিতীয় মরশুমে ফ্র্যাঞ্চাইজির ভিত্তিতে খেলা হবে।

দেখে নিন দুই দল

ভারত
সৌরভ গঙ্গোপাধ্যায় (অধিনায়ক), বীরেন্দ্র সেওয়াগ, মহম্মদ কাইফ, ইউসুফ পাঠান, বদ্রীনাথ, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল, স্টুয়ার্ট বিনি, শ্রীসান্ত, হরভজন সিং, নমন ওঝা, অশোক দিন্দা, প্রজ্ঞান ওঝা, অজয় জাদেজা, আরপি সিং, যোগীন্দর শর্মা, রেতিন্দর সিং সোঢি

ওয়ার্ল্ড ইলেভেন
ইয়ন মরগ্যান (অধিনায়ক), সিমনস, হর্শল গিবস, জ্য়াক কালিস, সনৎ জয়সূর্য, ম্যাট প্রিওর, নাথায় ম্যাককালাম, জন্টি রোডস, মুথাইয়্যা মুরলিধরন, ডেল স্টেইন, মাসাকাডজা, মাশরাশি মোর্তাজা, আশগার আফগান, মিচেল জনসন, ব্রেট লি, কেভিন ও ব্রায়েন, দীনেশ রামদিন

[ad_2]

Leave a Reply