ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আবেগঘন বার্তা দিলেন মহম্মদ শামি, হৃদয় ছুঁয়ে গেল কোটি ক্রিকেটভক্তের

[ad_1]

রোহিতরা তিরুঅনন্তপুরমে নামার আগেই জানা গেল যে, শামি এখন পুরোপুরি ফিট। এশিয়া কাপে ভারতীয় দলের ব্যর্থতার পরেই শামিকে দলে ফেরানোর আওয়াজ উঠেছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের দল হোক তাঁকে নিয়েই।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ পেসার মহম্মদ শামি এখন কোভিড মুক্ত (Covid-19)। নিজেই ইনস্টাগ্রামে করোনা পরীক্ষার রিপোর্ট পোস্ট করে শামি জানিয়েছেন যে, তিনি ‘নেগেটিভ’। মুক্তির আনন্দ বোঝানোর জন্য শামি এই রিপোর্টের সঙ্গেই জুড়ে দেন কতগুলি নাচের ইমোজি।

শামি ফিট হওয়ার আগেই বিসিসিআই জানিয়ে দিয়েছিল যে, শামি কোভিড থেকে পুরোপুরি ভাবে সেরে উঠতে পারেননি। তাঁর পরিবর্তে হিসাবে দল উমেশ যাদবকে বেছে নিয়েছে।

তবে রোহিতরা তিরুঅনন্তপুরমে নামার আগেই জানা গেল যে, শামি এখন পুরোপুরি ফিট। এশিয়া কাপে ভারতীয় দলের ব্যর্থতার পরেই শামিকে দলে ফেরানোর আওয়াজ উঠেছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের দল হোক তাঁকে নিয়েই।

এই ইস্যুতেই দেশজুড়ে প্রবল বিতর্ক শুরু হয়। এরপর শামিকে টি-২০ বিশ্বকাপের স্কোয়াডে রাখা হয়। যদিও স্ট্যান্ড-বাই হিসাবে। এরপর অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পরপর দু’টো দ্বিপাক্ষিক সিরিজে শামিকে দলে রাখা হয়েছিল।

অনেকেই অনুমান করেছিলেন, হয়তো এই দুই সিরিজে দুরন্ত পারফরম্যান্স করে নির্বাচকদের ফের ভাবনার মধ্যে ফেলে দেবেন শামি। কিন্তু কোভিডের ধাক্কায় গত ১৭ সেপ্টেম্বর শামি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ থেকে ছিটকে যান।

গতবছর শেষবার টি-২০ বিশ্বকাপই ছিল শামির দেশের জার্সিতে কুড়ি ওভারের ক্রিকেটে শেষ টুর্নামেন্ট। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামতে না পারায় তাঁর আন্তর্জাতিক টি-২০ প্রত্যাবর্তন ধাক্কা খেয়েছিল।

তবে শামির এবার প্রোটিয়াদের বিরুদ্ধে খেলার উজ্জ্বল সম্ভাবনা তৈরি হল। গত জুলাইয়ে ইংল্যান্ডের মাটিতে শেষবার শামিকে দেশের জার্সিতে দেখা গিয়েছে। এরপর থেকে আর ভারতের হয়ে খেলেননি ‘সহেসপুর এক্সপ্রেস’।

[ad_2]

Leave a Reply