ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বাভুমাকে বোলিং করার পরে, দীপক চাহার রাগ করে ডাগআউটের দিকে ঘুরলেন, রোহিত-দ্রাবিড়ের প্রতিক্রিয়া ভাইরাল

[ad_1]

ভারত সফরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় বোলার দীপক চাহার টিম ইন্ডিয়াকে প্রথম বিরতি দেন। আসলে, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে রোহিত শর্মা টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন।

একই সঙ্গে প্রথমে ব্যাট করতে আসা দক্ষিণ আফ্রিকা দলের অধিনায়ক টেম্বা বাভুমাকে প্রথম ওভারেই প্যাভিলিয়নের পথ দেখান দীপক চাহার।

টিম ইন্ডিয়াতে অনেকদিন পর ফিরে আসা দীপক চাহারের সুইং বোলিং আবারও সবাইকে মুগ্ধ করেছে। অস্ট্রেলিয়া সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তাকে একটি ম্যাচও খেলার সুযোগ দেননি অধিনায়ক ও কোচ।

একই সময়ে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে, দীপক তার ধারালো সুইং বোলিং দিয়ে অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়কে প্রমাণ করেছেন যে তার বোলিংয়ে কোন পরিবর্তন হয়নি।

ম্যাচের প্রথম ওভারেই দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমাকে ইনসুইং মিডল স্টাম্পের লাইনে বল দিয়ে ক্লিন বোল্ড করেন চাহার। এছাড়া ত্রিস্তান স্টাবসকে ০ রানে প্যাভিলিয়নের পথ দেখান চাহার। চার ওভারের স্পেলে ২৪ রানে ২ উইকেট নেন চাহার।

একই সময়ে, যখন দীপক চাহার তার খাতায় প্রথম উইকেটটি রেকর্ড করেন, তখন তার উদযাপনের প্রতিক্রিয়া ছিল দেখার মতো। প্রতিপক্ষ দলের অধিনায়ক, টেম্বা বাভুমাকে বরখাস্ত করার পর, চাহার রাগান্বিতভাবে টিম ইন্ডিয়ার ডাগআউটের দিকে তাকালেন এবং প্রতিক্রিয়া জানিয়েছিলেন যেন তিনি হঠাৎ সুযোগ পেয়ে তার দক্ষতা প্রমাণ করেছেন।

আমরা আপনাকে বলি যে দীপক চাহার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার একটি অংশ। তবে স্ট্যান্ডবাই প্লেয়ার হিসেবে তাকে দলে রাখা হয়েছে।

[ad_2]

Leave a Reply