ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আমার কেরিয়ার এখানেই শেষ, পাকিস্তানের বিপক্ষে হারের পর সংবাদ সম্মেলনে বড় খোলসা বিরাট কোহলির !

[ad_1]

এশিয়া কাপ ২০২২ সুপার-৪ রাউন্ডে টিম ইন্ডিয়া হয়তো পরাজয়ের মুখোমুখি হয়েছে, কিন্তু বিরাট কোহলি তার ব্যাটিং দিয়ে সবার মন জয় করেছেন। বিরাট কোহলি দীর্ঘদিন ধরে খারাপ ফর্ম থেকে বেরিয়ে আসার জন্য লড়াই করছিলেন।

তবে এশিয়া কাপ ২০২২-এ কিছুটা হলেও ছন্দে দেখাচ্ছে তাকে। পাকিস্তানের বিপক্ষে হারের পর সংবাদ সম্মেলন করলেন বিরাট কোহলি। সংবাদ সম্মেলনে তিনি একটি বড় বিবৃতি দিয়েছেন এবং সেই সময়ের কথা বলেছেন যখন তিনি মনে করেছিলেন তার কেরিয়ার শেষ হয়ে গিয়েছে।

বিরাট কোহলির বড় বক্তব্য

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে তরুণ বোলার আরশদীপ সিংয়ের একটি ক্যাচ মিস হয়। সংবাদ সম্মেলনে বিরাটকে এই ক্যাচ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘”এটা চাপের ম্যাচে হয়। আরশদীপ সিং এখনও তরুণ।

ধীরে ধীরে সে এসব বিষয়ে জানতে পারবে।” বিরাট কোহলি আরও বলেন, “আমি যখন প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফি খেলেছিলাম, সেটা ছিল পাকিস্তানের বিপক্ষে ম্যাচ। আমি শহীদ আফ্রিদির বলে খুব বাজে শট মেরেছিলাম। যার কারণে আমি সারা রাত ঘুমাতে পারিনি। ভেবেছিলাম আর আমি সুযোগ পাবো না। আমার কেরিয়ার এখানেই শেষ।”

সংবাদ সম্মেলনে এমএস ধোনি নিয়ে খোলামেলা কথা বলেন বিরাট কোহলি। কোহলি বলেছেন যে শুধুমাত্র এমএস ধোনি তার খারাপ সময়ে তাকে সমর্থন করেছিলেন। বিরাট বলেন, “পুরো বিশ্বের সামনে যখন কোন ধরনের পরামর্শ পাওয়া যায়, তখন সেই পরামর্শের কোন গুরুত্ব থাকে না।

আমি যখন টেস্ট অধিনায়কত্ব ছেড়েছিলাম, আমি কেবল একজনের কাছ থেকে একটি বার্তা পেয়েছি যার সাথে আমি আগে খেলেছি – এমএস ধোনি। অনেকের কাছে আমার নম্বর ছিল কিন্তু কেউ আমাকে ফোন বা টেক্সট করেনি। টিভিতে অনেকেই পরামর্শ দেন। যদি কেউ আমাকে উপদেশ দিতে হয়, তিনি নিজেই আমার সঙ্গে কথা বলবেন।”

পাকিস্তানের বিরুদ্ধে এই ম্যাচে প্রথমে ব্যাট করে ১৮১ রান করে টিম ইন্ডিয়া। এই ইনিংসে, বিরাট কোহলি টিম ইন্ডিয়ার সবচেয়ে সফল ব্যাটসম্যান ছিলেন। এই ম্যাচে ৪৪ বলে ৬০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন বিরাট কোহলি। এই ইনিংসে তার ব্যাট দিয়ে দেখা গেছে ৪টি চার ও ১টি ছক্কা।

একই সময়ে তার স্ট্রাইক রেটও ছিল ১৩৬.৩৬। এশিয়া কাপ ২০২২-এ, পাকিস্তানের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলি ৩৫ রান করেছিলেন। একই সঙ্গে তিনি হংকংয়ের বিপক্ষে ৪৪ বলে অপরাজিত ৫৯ রানের ইনিংস খেলেন।

[ad_2]

Leave a Reply