ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

“আমার শক্তিশালী মহিলা আমার শক্তি” ধনুশ্রী থেকে শক্তি যোগান চাহাল!

[ad_1]

সাম্প্রতিক সময়ে সবথেকে বেশি চর্চা হয়েছে যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মাকে নিয়ে। তাঁদের মধ্যেকার সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি চর্চা হয়েছে।

যদিও সেসব গুঞ্জন উড়িয়ে দুজনে একসঙ্গে থাকার কথা জানিয়েছেন। দুজনেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জনের অবসান ঘটিয়েছেন।

এবার চাহাল ধনশ্রীকে নিয়ে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যা দেখার পর নেটিজেনদের চক্ষু চড়কগাছ হয়েছেন। চাহাল ক্যাপশন দিয়েছেন “আমার শক্তিশালী মহিলা আমার শক্তি।” তাঁদের নিয়ে চলা সমস্ত গুঞ্জনকে পুরোপুরি শেষ করতেই এই পোস্ট বলে মনে করছেন সকলে।

যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মাকে নিয়ে চর্চা শুরু হয় এশিয়া কাপের আগে। ধনশ্রী তাঁর ইন্সটাগ্রামের নাম থেকে চাহাল পদবী সরানোর পর। এরপর যুজবেন্দ্র ইন্সটাগ্রাম স্টোরিতে লেখেন, “নতুন জীবনের লোডিং।”

এরপরই যাবতীয় জল্পনার সূচনা হয়। তাঁদের ডিভোর্সের গুঞ্জন ছড়াতে থাকে। এরপর আসরে নামেন যুজবেন্দ্র। তিনি ইন্সটাগ্রাম পোস্টে লেখেন,

“সবার কাছে আমার একটা অনুরোধ, আমার সম্পর্ক নিয়ে কোনওরকমের গুজবে কান দেবেন না। দয়া করে এগুলো বন্ধ করুন। ভালোবাসা ও আলো সবার মধ্যে পড়ুক।” সবকিছুতে চুপ ছিলেন ধনশ্রী।

চাহালের পোস্টের কিছুদিন পর ধনশ্রী পোস্ট করেন। তিনি জানান, পায়ের চোটে ভুগছেন। নাচতে গিয়ে চোট পেয়েছেন তিনি। বলেন, “আমি গত কয়েকদিন ধরে বেশ দুর্বল ছিলাম।

আমার শেষ রিল বানানোর সময় নাচতে গিয়ে আমার হাঁটুতে চোট লাগে, যারপর আমি আত্মবিশ্বাস হারিয়ে ফেলি এবং তারপর আমার লিগামেন্টে চোট লাগে।”

এরপর কিছুদিন আগে ধনশ্রীর পায়ে অপারেশন হয়। তাঁর লিগামেন্টের অপারেশন হয়। রবীন্দ্র জাদেজা যেই হাসপাতালে ভরতি ছিলেন সেখানেই ভরতি হন তিনি।

সম্প্রতি পোস্ট করা চাহালের ভিডিয়োটা আসলে ধনশ্রী-চাহালের বিভিন্ন মুহূর্তের কোলাজ। যেখানে দেখা যায় দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন, ডিনার করছেন।

এরমধ্যে দিয়ে দুজনের সম্পর্কের বন্ধন প্রমাণ দিলেন বলে মনে করছেন নেটিজেনরা। ভিডিয়োটা দেখার পর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শুভেচ্ছা। সবাই এই দম্পতিকে শুভেচ্ছা জানান।

যুজবেন্দ্র চাহাল জাতীয় দলে প্রত্যাবর্তন করেছেন। একেরপর এক সিরিজে ভালো ফল করেছেন তিনি। এশিয়া কাপেও তিনি দারুণ বোলিং করেছেন।

ফলে তিনি সুযোগ পেয়েছেন টি-২০ বিশ্বকাপে। ২০২১ সালের বিশ্বকাপে তিনি সুযোগ পাননি। পারফরমেন্সের জন্য এবার তিনি ফের জাতীয় দলে সুযোগ পেলেন। বিশ্বকাপে নিজের



[ad_2]

Leave a Reply