ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আমি আমার দলের জন্য এভাবেই পারফর্ম করতে চাই, বড় বয়ান অক্ষর প্যাটেলের

আমি আমার দলের জন্য এভাবেই পারফর্ম করতে চাই, বড় বয়ান অক্ষর প্যাটেলের

[ad_1]

সিরিজ ফাইনালের জন্য দুই দল আবার মুখোমুখি হবে, সেটা হল তৃতীয় ওয়ানডে, একই ভেন্যুতে – কুইন্স পার্ক ওভাল, পোর্ট অফ স্পেন, ত্রিনিদাদ – এবং সমস্ত চোখ থাকবে অক্ষর প্যাটেলের দিকে। ভারতীয় লাইনআপ প্রথম খেলায় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার পরিষেবা মিস করেছিল কারণ তিনি হাঁটুর ইনজুরির কারণে বাদ পড়েছিলেন। শিখর ধাওয়ান এবং মহম্মদ সিরাজ যখন প্রথম খেলায় প্রধানত কাজটি পরিচালনা করেছিলেন, প্যাটেল দ্বিতীয় খেলায় দায়িত্ব নিয়েছিলেন।

“আমি মনে করি এটি একটি বিশেষ। এটি একটি গুরুত্বপূর্ণ সময়ে এসেছিল এবং দলকে সিরিজ জিততে সাহায্য করেছিল। আইপিএলেও আমরা তাই করেছি। আমাদের শুধু শান্ত থাকা এবং তীব্রতা বজায় রাখা দরকার। আমি প্রায় ৫ বছর পর ওয়ানডে খেলছি। আমি আমার দলের জন্য এইভাবে পারফরম্যান্স চালিয়ে যেতে চাই,” ম্যাচ-পরবর্তী উপস্থাপনায় প্যাটেল বলেছিলেন।

টাইমস অফ ইন্ডিয়ার সাথে একটি কথোপকথনে, অক্ষর প্যাটেলের ঘনিষ্ঠ বন্ধু বিজয় প্যাটেল, যিনি গুজরাটের হয়ে অভিষেক হওয়ার সময় কোচও ছিলেন, বলেছিলেন:

অক্ষর প্যাটেল একটি সাধারণ নদিয়াদের ছেলে, সে কখনও চাপ অনুভব করে না: বিজয় প্যাটেল
“অক্ষর একটি সাধারণ নদিয়াদের ছেলে। সে কখনো চাপ অনুভব করে না। ছোট শহরের বাচ্চারা কঠিন, নির্ভীক মানুষ। গুজরাটের হয়ে তার অনূর্ধ্ব-১৬ দিন থেকে আমি তাকে চিনি।

তিনি খুব মনোযোগী এবং মানসিকভাবে শিথিল। সাফল্য বা ইন্ডিয়া ক্যাপ তাকে বদলাতে পারেনি। তিনি এখনও খুব বিনয়ী। আমরা আজ কথা বললাম। তিনি সত্যিই খুশি ছিল. সে তার জীবন ও ক্রিকেট উপভোগ করছে। তিনি এমন একটি আনন্দদায়ক চরিত্র যে তিনি যখন আশেপাশে থাকেন তখন ড্রেসিংরুমের পরিবেশ অন্যরকম হয়। সে তার সাথে অন্য খেলোয়াড়দের আনন্দ দেয়।”

অক্ষর প্যাটেল তার সুযোগের সবচেয়ে বেশি ব্যবহার করেছেন এই বিবেচনায় যে তিনি তখনই সুযোগ পান যখন একই পেশাদার দক্ষতা রয়েছে রবীন্দ্র জাদেজা উপলব্ধ নয়। এটি সহজ হতে পারে না, বিশেষত এই সত্যের আলোকে যে তিনি মাঝে মাঝে ভারতের হয়ে খেলেছেন, কখনও কখনও অ্যাকশন না দেখে পুরো সফরে গিয়েছিলেন। কিন্তু তবুও, তিনি পরিস্থিতি দ্বারা প্রভাবিত হয় না.

“কিছুদিন আগে, একটা পর্যায় এসেছিল যখন জাদেজা এত ভাল করছিল যে অক্ষর প্রায় ভুলেই যাচ্ছিল। যাইহোক, তিনি এটি সম্পর্কে সম্পূর্ণ স্বস্তি দেখাচ্ছিল। ‘চিন্তা করবেন না স্যার। আগ দেখ লেঙ্গে (ভবিষ্যতে দেখব)’ সে আমাকে বলল। সে কোনো চাপ অনুভব করছিল না। জাদেজা আশেপাশে থাকুক বা না থাকুক তাতে তার কোনো পার্থক্য নেই।

তিনি কেবল নিজের পারফরম্যান্সের দিকে মনোনিবেশ করেছেন। আমি আগেই বলেছি, সে কেবল শিথিল এবং তার খেলা উপভোগ করছে। এটি এই মনোভাব যা তাকে ভাল পারফরম্যান্স চালিয়ে যেতে সাহায্য করে, “বিজয় প্যাটেল যোগ করেছেন।

[ad_2]

Leave a Reply