ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টিম ইন্ডিয়াতে প্রাণঘাতী ওপেনারের প্রবেশে ইশান কিশানের ক্যারিয়ার শেষ! বেঞ্চে বসতে বাধ্য

টিম ইন্ডিয়াতে প্রাণঘাতী ওপেনারের প্রবেশে ইশান কিশানের ক্যারিয়ার শেষ! বেঞ্চে বসতে বাধ্য

[ad_1]

শুভমন গিল উইন্ডিজদের বিপক্ষে একাদশে সুযোগ পেয়েই ওপেনিংয়ে দুর্দান্ত চমক দেখানো ব্যাটিং করে যাচে্ছন। ভারত জাতীয় ক্রিকেট এমন একটি দল যেখানে কেউ একবার দলে সুযোগ পেলেই শক্ত খুটো গেরে বসতে চায়।

আমরা যে তরুণ খেলোয়াড়ের কথা বলছি তার নাম ঈশান কিষাণ যিনি শুভমান গিল দলে আসার সাথে সাথে বাদ পড়েছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওডিআই সিরিজে ওপেনার হিসেবে ঈশান সবচেয়ে বড় প্রতিযোগী ছিলেন কিন্তু ওডিআই সিরিজে এখন পর্যন্ত একটি সুযোগ পাননি। পাশাপাশি ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এই তরুণ খেলোয়াড়কে জায়গা দেননি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাও।

এমন পরিস্থিতিতে, মনে করা হচ্ছে টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান ইশান কিশানের ক্যারিয়ারে দীর্ঘ বিরতি হতে পারে কারণ এখন টি-টোয়েন্টিতেও ফিরতে চলেছেন কেএল রাহুল। এমন পরিস্থিতিতে ঈশানের জন্য অসুবিধা বাড়তে পারে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শক্তিশালী ইনিংস খেলেছিলেন গিল
উল্লেখযোগ্যভাবে, শুভমান গিল এখনও পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করেছেন। সিরিজের প্রথম ম্যাচে তিনি 53 বলে 6 চার ও 2 ছক্কার সাহায্যে 64 রান করেন,

দ্বিতীয় ম্যাচে তিনি 49 বলে 43 রান করেন। এ সময় তিনি ৫টি চারও মারেন। এই সিরিজে এখন পর্যন্ত টিম ইন্ডিয়াকে দারুণ শুরু এনে দিয়েছেন গিল। এমতাবস্থায় দলে জায়গা করা আরও কঠিন হতে চলেছে ইশান কিষানের জন্য।

প্রথম ওয়ানডেতেই ভাঙল শচীন টেন্ডুলকারের রেকর্ড
আমাদের জানিয়ে দেওয়া যাক যে এই সিরিজের প্রথম ম্যাচেই হাফ সেঞ্চুরি করে ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের রেকর্ড ভেঙে দিয়েছেন শুভমান গিল। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওডিআই ক্রিকেটে সর্বকনিষ্ঠ হাফ সেঞ্চুরি করা দ্বিতীয় ভারতীয় ব্যাটসম্যান হন। এই অর্ধশতকটি 22 বছর 317 দিন বয়সে তার ব্যাট দিয়ে এসেছে, যেখানে শচীন টেন্ডুলকার 24 বছর 3 দিন বয়সে এই কীর্তি করেছিলেন।

[ad_2]

Leave a Reply