ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আমি মারা গেছি! হংকং ম্যাচের আগে বিষ্ফোরক রবীন্দ্র জাদেজা

[ad_1]

এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানকে রুদ্ধশ্বাস ম্যাচে হারিয়েছে ভারত। এই ম্যাচে দুর্দান্ত ছন্দে দেখা যায় রবীন্দ্র জাদেজাকে। জাদেজাকে অধিনায়ক রোহিত শর্মা চার নম্বরে ব্যাট করতে পাঠিয়েছিলেন যা তিনি দুর্দান্তভাবে সামলান। এবার তার বিরুদ্ধে চলা গুজব নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন তিনি। অলরাউন্ডার বলেছেন যে তিনি এই চ্যালেঞ্জের জন্য ‘মানসিকভাবে প্রস্তুত’ ছিলেন।

রবীন্দ্র জাদেজা পাকিস্তানের বিরুদ্ধে ২৯ বলে ৩৫ রান করেন এবং তিনি হার্দিক পান্ডিয়ার সাথে একটি বড় জুটি গড়েন। এই জুটিটাই ভারতকে সেই ম্যাচ জিততে সাহায্য করে। রবীন্দ্র জাদেজা বলেন, “আমি যখনই ক্রিজে যাই, পরিস্থিতি অনুযায়ী খেলি।

টি-টোয়েন্টিতে আপনার চিন্তা করার বেশি সময় নেই। আপনাকে শুধু মাঠে নেমে নিজেকে তুলে ধরতে হবে। আমাকে ব্যাটিং করার সময় রান করতে হবে এবং প্রয়োজনে উইকেট পেতে হবে।”

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ভারতের পাঁচ উইকেটের জয় সম্পর্কে রবীন্দ্র জাদেজা বলেন, “প্রথম সাতের মধ্যে আমিই একমাত্র বাঁহাতি ব্যাটসম্যান ছিলাম। কখনও কখনও যখন বাঁহাতি স্পিনার এবং লেগ-স্পিনাররা বোলিং করেন, তখন একজন বাঁহাতি ব্যাটসম্যানের পক্ষে ঝুঁকি নেওয়া সহজ হয়।”

জাদেজা বলেন, “মাঝখানে খবর এল আমি মারা গেছি! এর চেয়ে বড় খবর আর হতে পারে না।” মে মাসে সৌরাষ্ট্রের প্রাক্তন ক্রিকেটার রাজেন্দ্র জাদেজার ৬১ বছর বয়সী মৃত্যুর খবরের কথা উল্লেখ করে বলেন জাদেজা।

তিনি বলেন, “আমি যেমন বলেছি, আমি তেমন কিছু ভাবি না। আমি শুধু মাঠে নেমে পারফর্ম করতে চাই। আমি কঠোর পরিশ্রম করি এবং আমার দুর্বলতার উন্নতি করি। এটা বাস্তব ম্যাচের পরিস্থিতিতে সাহায্য করে। আমি প্রতিদিন বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং এটুকুই করি।”

কোয়ালিফায়ার ম্যাচে হংকংয়ের বিরুদ্ধে বুধবারের লড়াই সম্পর্কে জানতে চাইলে জাদেজা বলেন, “আমরা ইতিবাচক মনোভাব নিয়ে হংকংয়ের বিরুদ্ধে খেলতে যাচ্ছি এবং আমরা তাদের হাল্কাভাবে নেব না।” তিনি বলেন, “ম্যাচের দিনে টি-টোয়েন্টি’তে যে কোন কিছুই ঘটতে পারে। আমরা আমাদের সেরাটা দেব এবং ইতিবাচক খেলব।”

[ad_2]

Leave a Reply