ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সুপার ফোরে উঠতে হংকংয়ের বিপক্ষে টসে হারে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

[ad_1]

ভারতের বিপক্ষে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন হংকং দলের অধিনায়ক নিজাকত খান। সংযুক্ত আরব আমিরাতে চলমান এশিয়া কাপে শক্তিশালী শুরু করেছে টিম ইন্ডিয়া।

প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত। এখন টিম ইন্ডিয়া তাদের দ্বিতীয় ম্যাচের প্রস্তুতি শুরু করেছে। টিম ইন্ডিয়ার পরের ম্যাচ হংকং এর বিপক্ষে। এই ম্যাচটিও সেই মাঠেই হবে যেখানে ভারত পাকিস্তানকে হারিয়েছিল।

নিজাকত খান: আমরা প্রথমে বল করতে যাচ্ছি। ওমানে, আমরা ভাল তাড়া করেছি এবং আমরা সেটাই করতে চাইছি। শেষবার আমরা ভারতে খেলেছিলাম, এটি একটি ভাল খেলা ছিল এবং আমরা জানি আমরা কিছু ভুল করেছি এবং নিশ্চিত করতে চাই যে আমরা এটিকে পুঁজি করে নিতে চাই। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে আমরা যে দল খেলেছি আমাদেরও একই দল আছে।

রোহিত শর্মাঃ আমরাও আগে বল করতে যাচ্ছিলাম। দেখতে অনেকটা ঘাসের আচ্ছাদনের মতো এবং ভালো স্কোর পেতে আমাদের ভালো ব্যাট করতে হবে। আমরা দল হিসেবে যা করছি তা চালিয়ে যেতে চাই। আমরা প্রতিপক্ষের দিকে তাকিয়ে ভালো ও কঠিন ক্রিকেট খেলতে চাই না। আমাদের মৌলিক বিষয়গুলো সঠিকভাবে করতে হবে, যা পাকিস্তানের বিপক্ষে জয় পেয়েছি। একটি পরিবর্তন: হার্দিককে বিশ্রাম দেওয়া হয়েছে সে বিবেচনা করে যে সে আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ, পান্ত এসেছেন।

সংযুক্ত আরব আমিরাতে চলমান এশিয়া কাপে শক্তিশালী শুরু করেছে টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত। এখন টিম ইন্ডিয়া তাদের দ্বিতীয় ম্যাচের প্রস্তুতি শুরু করেছে। টিম ইন্ডিয়ার পরের ম্যাচ হংকং এর বিপক্ষে। এই ম্যাচটিও সেই মাঠেই হবে যেখানে ভারত পাকিস্তানকে হারিয়েছিল।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। এই মাঠে টসের ভূমিকা গুরুত্বপূর্ণ। এখানে গত 16 আন্তর্জাতিক ম্যাচে 15 বার রান চেজ করা দল জিতেছে। এমন পরিস্থিতিতে এখানে প্রত্যেক অধিনায়ক টস জিতে আগে বল করতে পছন্দ করেন। যদিও হংকংয়ের তুলনায় ভারত খুব শক্তিশালী এবং যে কোনও পরিস্থিতিতে জিততে সক্ষম।

হংকংয়ের বিরুদ্ধে এই ম্যাচে জিতলে ভারতীয় দল ২০২২ সালের এশিয়া কাপের গ্রুপ-এ শীর্ষস্থান ধরে রাখবে। এর মাধ্যমে ভারত সুপার-4 পর্বে উঠবে। এখানে টিম ইন্ডিয়া গ্রুপ-বি-এর শীর্ষ-২ দল এবং তার গ্রুপের দ্বিতীয় স্থান অধিকারী দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন। সুপার-৪ পর্বে সেরা পারফরম্যান্স দেখানো দুই দল মুখোমুখি হবে ফাইনালে।

ভারত (প্লেয়িং ইলেভেন): রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, রবীন্দ্র জাদেজা, দিনেশ কার্তিক (w), ভুবনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং

হংকং (প্লেয়িং ইলেভেন): নিজাকত খান (অধিনায়ক), ইয়াসিম মুর্তজা, বাবর হায়াত, কিঞ্চিত শাহ, আইজাজ খান, স্কট ম্যাককেনি (w), জিশান আলী, হারুন আরশাদ, এহসান খান, আয়ুশ শুক্লা, মোহাম্মদ গজানফার

[ad_2]

Leave a Reply