ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

আম্বাতি রায়ডু বনাম শেলডন জ্যাকসনের প্রচণ্ড লড়াই, আম্পায়ার-খেলোয়াড়দের হস্তক্ষেপ, উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

[ad_1]

সৈয়দ মুশতাক আলি ট্রফির এলিট গ্রুপ ডি ম্যাচটি সৌরাষ্ট্র এবং বরোদার মধ্যে খেলা হয়েছিল, যেখানে টিম ইন্ডিয়ার ক্রিকেটার আম্বাতি রায়ডু এবং শেলডন জ্যাকসন একটি মারাত্মক লড়াই দেখেছিলেন।

ঘটনাটি ঘটে নবম ওভারে যখন জ্যাকসন সৌরাষ্ট্রের হয়ে ব্যাট করছিলেন। এই সময়, রায়ডু জ্যাকসন সম্পর্কে কিছু স্লেজ করেন এবং এই জিনিসটি সৌরাষ্ট্র ব্যাটসম্যান পছন্দ করেননি এবং তিনি রায়ডুর সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এর ভিডিওটিও বেশ ভাইরাল হচ্ছে।

রায়ডু-জ্যাকসন সংঘর্ষ

সৈয়দ মুশতাক আলী ট্রফির এলিট গ্রুপ ডি ম্যাচের সময় অম্বাতি রায়ডু এবং শেলডন জ্যাকসন উত্তপ্ত তর্কের মধ্যে পড়েন।

রায়ডুর স্লেজের পরে, বিরোধ আরও বেড়ে যায় এবং আম্পায়ার এবং খেলোয়াড়দের মধ্যকে রক্ষা করার জন্য উভয়ের মধ্যে হস্তক্ষেপ করতে হয়েছিল, কিন্তু এর পরেও উভয় খেলোয়াড়ই থামেননি এবং নিজেদের মধ্যে তর্ক করতে থাকেন।

অন-এয়ার ভাষ্যকারের মতে, লড়াই শুরু হয়েছিল যখন রায়ডু জ্যাকসন ডেলিভারির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হওয়ার জন্য সময় নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন।

রায়ডু এমন অনেক বিতর্কের জন্ম দিয়েছেন
আম্বাতি রায়ডু

এটি লক্ষণীয় যে অম্বাতি রায়ডু অতীতেও এই জাতীয় বিতর্কে ঘেরা হয়েছে। অনেক খেলোয়াড়ের সাথে তার মারামারি হয়েছে।

একই সময়ে, আইপিএল ২০২২-এর সময়, তিনি অবসর নেওয়ার জন্য টুইট করেছিলেন কিন্তু পরে তিনি এই টুইটটি মুছে দেন।

একইসঙ্গে সৈয়দ মুশতাক আলী ট্রফির ম্যাচের কথা বলতে গেলে, এই ম্যাচে রায়ডুর ব্যাট ছিল নীরব। গোল্ডেন ডাকে উনাদকাটের বলে আউট হন তিনি।

আমরা আপনাকে বলি যে বরোদা ২০ ওভারে ১৭৫/৪ স্কোর করেছিল। এই দলের হয়ে মিতেশ প্যাটেল ৩৫ বলে ৬০ রান করেন, আর বিষ্ণু সোলাঙ্কিও ৩৩ বলে ৫১ রান করেন।



[ad_2]

Leave a Reply