ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ইংল্যান্ড থেকে ভারতের জাতীয় দলে খেলার জন্য ডাক পাচ্ছেন এই বিধ্বংসী ক্রিকেটার

[ad_1]

ভারত সফরে এসেছে দক্ষিণ আফ্রিকা দল। এই সফরে দুই দলের মধ্যে ৩টি টি-টোয়েন্টি ও ৩টি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৮শে সেপ্টেম্বর
আজ থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে চলেছে, যার জন্য টিম ইন্ডিয়াও ঘোষণা করা হয়েছে।

একই সঙ্গে ওয়ানডে সিরিজের জন্য শিগগিরই দল ঘোষণা করবে নির্বাচকরা। এই সিরিজের জন্য টিম ইন্ডিয়াতে খেলতে ইংল্যান্ড থেকে একজন শক্তিশালী ব্যাটসম্যানকে ডাকা হতে পারে। সম্প্রতি সেঞ্চুরির ইনিংস খেলে সবার নজর কেড়েছেন এই খেলোয়াড়।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলতে দেখা যাবে একটি নতুন ভারতীয় দলকে। এই সিরিজে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত খেলোয়াড়কে জায়গা দেওয়া হবে না,

তাই শুভমান গিলকে এই সিরিজে ওপেনার হিসেবে অন্তর্ভুক্ত করা যেতে পারে। শুভমান গিল বর্তমানে ইংল্যান্ডে কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলছেন। টিম ইন্ডিয়াতে সুযোগ পেলে ইংল্যান্ড থেকে সরাসরি ভারতে ফিরবেন তিনি।

শুভমান গিল মঙ্গলবার সাসেক্সের বিপক্ষে গ্ল্যামরগানের হয়ে ১১৯ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন, যা কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন II-তে তার প্রথম সেঞ্চুরি।

গিল সকালে তার ইনিংস ৯১ বাড়িয়ে দেন এবং দ্বিতীয় দিনের অষ্টম ওভারে বাঁহাতি পেসার শন হান্টের বলে দুই রান নিয়ে তার প্রথম-শ্রেণীর ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি পূর্ণ করেন।

অফ স্পিনার জ্যাক কারসনের হাতে ক্যাচ হওয়ার আগে শুভমান গিল ১৩৯ বল খেলে ১৬টি চার ও দুটি ছক্কা মেরেছিলেন।

গ্ল্যামারগান টসে জিতে প্রথমে ব্যাট করতে নামার পর তিন নম্বরে ব্যাট করতে আসেন শুভমান গিল। তার দুর্দান্ত ইনিংসে, গ্ল্যামারগান প্রথম দিনে তিন উইকেটে ২২১ রান করে।

গিল আউট হলে দলের স্কোর ছিল পাঁচ উইকেটে ২৭৭ রান। কাউন্টি চ্যাম্পিয়নশিপে শুভমান গিলের এটি তৃতীয় ম্যাচ। তিনি প্রথম ম্যাচে ওরচেস্টারশায়ারের বিরুদ্ধে ৯২ রান করেছিলেন, যখন মিডলসেক্সের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে তিনি ২২ এবং ১১ রান করেন।

দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে ভারতের সম্ভাব্য দল
শুভমান গিল, পৃথ্বী শ, শিখর ধাওয়ান (C), রাহুল ত্রিপাঠি, শ্রেয়াস আইয়ার, ইশান কিশান (WK), সঞ্জু স্যামসন(WK), ঋষি ধাওয়ান, সরফরাজ আহমেদ, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, কুলদীপ যাদব, রাহুল চাহার, আভেশ খান, উমরান মালিক

[ad_2]

Leave a Reply