ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ঋষভ পন্ত-উর্বশী রাউতেলা বিতর্ক আইনজীবীদের কাছে পৌঁছে গেল, ভারতীয় উইকেটরক্ষক পেলেন এই বড় পরামর্শ!

[ad_1]

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্তকে ‘আরপি’ বলে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে নিয়ে শুরু হওয়া বিতর্ক শেষ হওয়ার নামই নিচ্ছে না। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে টিম ইন্ডিয়ার সঙ্গে অস্ট্রেলিয়া গিয়েছেন ঋষভ পন্ত।

তার পর অস্ট্রেলিয়া পৌঁছেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাও। দু’জনের বিরোধ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা আনন্দ পাচ্ছেন। এদিকে, কংগ্রেস নেতাও এই বিষয়ে টুইট করে ঋষভ পন্তকে পরামর্শ দিয়েছেন।

আসলে, ভারতীয় উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত তার দল নিয়ে ২০২২টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া পৌঁছেছেন। একই সময়ে তার পরে অস্ট্রেলিয়া পৌঁছেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাও।

উর্বশী নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে এটি প্রকাশ করেছেন। একই সময়ে, কংগ্রেস নেতা এবং প্রবীণ আইনজীবী অভিষেক মনু সিংভি পন্ত এবং উর্বশীর বিরোধ নিয়ে একটি মজার টুইট করেছেন।

অভিষেক মনু সিংভি লিখেছেন, ‘ঋষভ পন্ত একজন ভালো আইনজীবীর প্রাপ্য এবং তার পক্ষে স্থগিতাদেশ আসা উচিত।’ সিংভি তার টুইটের মাধ্যমে উর্বশীর সঙ্গে চলমান বিরোধের বিষয়ে ঋষভ পন্তকে পরামর্শ দিয়েছেন। তবে কোন ইস্যুতে তার টুইট তা টুইটে তিনি লেখেননি।

আমরা আপনাকে বলি যে তার জন্মদিনে, উর্বশী ঋষভ পন্তকে একটি উড়ন্ত চুম্বন দিয়ে ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে ‘শুভ জন্মদিন’ লিখেছেন।

তবে, এই সময়ে উর্বশী কাউকে টানাটানি না করলেও, ঋষভ পান্তের নাম লিখতে গিয়ে ভক্তরা আবারও তাদের ট্রোল করতে শুরু করেন। এর আগে উর্বশী পন্তকে ‘মিস্টার আরপি’ এবং ‘ছোটু ভাইয়া’ বলে সম্বোধন করেছিলেন।



[ad_2]

Leave a Reply